• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


দুবাইয়ে ফুরফুরে মেজাজে সাকিব


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ৮, ২০২২, ০৯:৪৯ পিএম
দুবাইয়ে ফুরফুরে মেজাজে সাকিব
ছবি সংগৃহীত

আফগানিস্তানের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের পর দক্ষিণ আফ্রিকা সিরিজের♛ স্কোয়াড ঘোষণা করে বাংলাদে🐽শ ক্রিকেট বোর্ড (বিসিবি)। স্কোয়াডে নাম থাকলেও দেশসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান মানসিকভাবে বিপর্যস্ত অবস্থার কথা বলে এই সিরিজে খেলতে চাচ্ছেন না। গণমাধ্যমে সে কথা জানিয়ে হুট করে দুবাইয়ের উদ্দেশ্যে দেশ ত্যাগ করেন তিনি। 

যেখানে কিছুদিন পরই দল দক্ষিণ আফ্রিকার বিমান ধরবে, সেখানে হুট করে🦩 না খেলার বিষয় নিয়ে বিতর্ক চলছেই। কিন্তু যাকে নিয়ে এত আলোচনা-সমালোচনা, সেই সাকিবকে যেন এসব স্পর্শই করছে না। বিজ্ঞাপনে শুটিংয়ের কাজে দুবাই গেছেন পোষ্টারবয় সাকিব। দুবাইয়ে গিয়ে বেশ ফুরফুরে মেজাজে আছেন সাকিব।  

মঙ্গলবার (৮ মার্চ) দুপুরে সাকিব তার নিজের সোশ্যাল অ্যাকাউন্টে মাঠে ক্যাচ অনুশীলনের দুটি ছবি পোস্ট করেন। ক্যাপশনে তিনি লিখেছেন, 'জায়গাটি ভীষণ সুন্দর। দারুণ কিছু সময় কাটালাম। '

এদিকে গতকাল সোমবার নাজমুল হাসান পাপন বলেছেন, 'সাকিব আফগানিস্তানের বিপক্ষে ওয়ানডে এবং টি-টোয়েন্টি  সিরিজ নাকি এনজয়ই করে নাই! সে এনজয়ই করে নাই...। ' হোয়াই? কিভাবে সে মানসিকভাবে বিপর্যস্ত হয়? ধরেন ওকে আইপিএলে নেওয়া হলো, তখন কি ও নিজেকে মানসিকভাবে বিপর্যস্ত বলত?'

এদিকে কেন্দ্রীয় চুক্তিতে সব ফরম্যাটে খেলার আশ্বাস দিয়েও সাকিবের এমন আচরণে নাখোশ পাপন। এজন্য সাকিবকে তার ইচ্ছা-অনিচ্ছার কথা লিখিত আকারে বোর্ডে দিতꦕেও🍸 বলেছেন বিসিবি বস। পাশাপাশি নিকট ভবিষ্যতে ‘কঠোর সিদ্ধান্ত’ নেওয়ার হুঁশিয়ারিও দেন তিনি। ফলে আগামীতে সাকিবকে নিয়ে বিসিবি কি সিদ্ধান্ত নেয়, সেটাই এখন দেখার বিষয়। 

Link copied!