• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বিশ্বকাপ ট্রফি নিয়ে পানিতে ঝাঁপ অজি ক্রিকেটারের


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ২১, ২০২২, ০৩:৫২ পিএম
বিশ্বকাপ ট্রফি নিয়ে পানিতে ঝাঁপ অজি ক্রিকেটারের
ছবি সংগৃহীত

কাঁচের বাক্সে বন্🎀দি টি-টোয়েন্টি বিশ্বকাপের ট্রফি। সেই ট্রফি নিয়ে সমুদ্⭕রের পানিতে ঝাঁপ দিয়েছেন অস্ট্রেলিয়ান ক্রিকেটার অ্যাডাম জাম্পা! আশ্চর্য হওয়ার কিছু নেই। নিজ দেশে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রচারণার অংশ হিসেবে দেশটির বিখ্যাত প্রবাল প্রাচীর গ্রেট ব্যারিয়ার দ্বীপপুঞ্জে এ কাজ করেছেন তারকা এই লেগ স্পিনার।

বিশ্বকাপের প্রচারের জন্য ১২টি দেশে ওয়ার্ল্ড টি-টোয়েন্টির ট্রফি ঘুরে অস্ট্রেলিয়ার পৌঁছেছে। দেশটির আটটি প্রদেশের ২১টি বাছাই করা স্থানে ট্রফিটি নিয়ে যাওয়া হবে🔯। তার অংশ হিসেবেই অস্ট্রেলিয়ান গায়িকা এরিন হল্যান্ডের সঙ্গে দেশটির প্রাকৃতিক বিস্ময়ে কাঁচের বাক্সে বন্দি টি-টোয়েন্টি বিশ্বকাপের ট্রফিটি নিয়ে পানিতে ডুব দেন জাম্পা।

এমন অভিনব প্রচারের অংশ নিতে পেরে বেশ খুশি জাম্পা। তিনি উচ্ছ্বাস প্রকাশ করে বলেন, ‘‘দিনটা মনে থাকবে। আমরা ভাগ্যবান যে এমন একটা দেশে বাস করি যেখানে প্রচুর প্রাকৃতিক🐟 সৌন্দর্য রয়েছে। বিশ্বকাপের ট্রফি নিয়ে প্রবাল প্রাচীরের মতো দুর্দান্ত একটা জায়গায় আসার ▨সুযোগ পেয়ে আমি গর্বিত। আশা করব বিশ্বের বহু ক্রিকেটপ্রেমী বিশ্বকাপের সময় অস্ট্রেলিয়ায় আসবেন।’’

জাম্পা আরও বলেন, ‘মনে হচ্ছে অক্টোবরে দুর্দান্ত ক্রিকেট হবে। বিশ্বের সব সেরা দলই খেলবে। এর আগে ট্রফির এই সফরও ক্রিকেটপ্রেমীদের🌳 খুশি করবে।’

প্রতিযোগিতা সফল করতে প্রচারে কোনও খামতি রাখছে না ক্রিকেট অস্ট্রেলিয়া এবং আইসিসি। আকর্ষণ বাড়াতে অভিনব কৌশলে হচ্ছে প্রচার। মনে করা হচ্ছে, টি-টোয়েন্টি বিশ্বকাপ দেখতে প্রায় এক লক্ষ মানুষ অস্ট্রেলিয়াꦜয় যাবেন বিভিন্ন দেশ থেকে।

উল্লেখ্য, আগামী অক্টোবরে অস্ট্রেলিয়ার মাটিতে বসবে এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর। এটি হবে টুর্নামেন্টটির অ🐼ষ্টমআসর। 

Link copied!