• ঢাকা
  • শনিবার, ০৭ সেপ্টেম্বর, ২০২৪, ২৩ ভাদ্র ১৪৩১, ২ রবিউল আউয়াল ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


দুবাই থেকে রাতে দেশে ফিরছেন সাকিব


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ১০, ২০২২, ০৩:৩৮ পিএম
দুবাই থেকে রাতে দেশে ফিরছেন সাকিব
সাম্প্রতিক ছবি

গত বুধবার (৬ মার্চ) ব্যক্তিগত কাজে দুবাই সফরে যান বাংলাদেশ ক্রিকেটের পোস্টারবয় সাকিব আল হাসান। পরে জানা যায়, একটি মুঠোফোন কোম্পানির বিজ্ঞাপনের শুটিংয়ের কাজে গিয়েছেন তিনি। দুবাইয়ে নিজের কাজ শেষে আজ বৃহস্পতিবার (১০ মার্চ) রাতে🎀 দেশে ফিরছেন সাকিব। হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বাংলাদেশ সময় রাত ৯টা ৫ মিনিটে তার ফ্লাইট অবতরণের কথা রয়েছে।

বিমানবন্দরে দেশ ছাড়ার আগে গণমাধ্যমের সামনে সাকিব জানিয়েছিল, আসন্ন দক্ষিণ আফ্রিকা সফরে যেতে চান না তিনি। আন্তর্জাতিক ক্রিকেট খেলার মত🌳ো মানসিক অবস্থা নেই তার। গেল আফগানিস্তান সিরিজে সাকিব নিজেকে প্যাসেঞ্জার মনে করেছিল। 

সাকিবের এমন আচরণে ক্ষুব্ধ হয়ে ওঠেন খোদ বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। এছাড়া আরও অনেকে বিভিন্নভাবে বিষয়টিকে ব্যাখ্যা করেছিলেন। যা নিয়ে তিন দিন ধরে দেশের ক্রীড়াঙ্গনে নানান আলোচনা-সমালোচনা হয়েছে। শেষ পর্যন্ত সাকিবকে আগামী ৩০ এপ্রিল পর্যন্ত সব♚ ধরনের ক্রিকেট থেকেই বিশ্রাম দিয়েছে। 𓆏;

প্রায় দুই মাসের এই ছুটির কারণে আসন্ন ঢাকা প্রিমিয়ার লিগেও খেলা হবে না সাকিবের। যা কিনা ঐতিহ্যবাহী ক্লাব মোহামেডানের জন্য এক অপূরণী🐻য় ক্ষতিই বটে🅺। সাকিবকে অল্প কয়েক ম্যাচের জন্য হলেও প্রিমিয়ার লিগে পেতে চাইছে মোহামেডান।

এ🦋 বিষয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডে আনুষ্ঠানিক আবেদন করার সম্ভাবনা রয়েছে মোহামেডানের। সাকিবের বিশ্রামের এই ইস্যুতে নিজেদের অবস্থান ও চাওয়া সম্পর্কে বিসিᩚᩚᩚᩚᩚᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ𒀱ᩚᩚᩚবিকে পুনর্বিবেচনা করতে বলবে ক্লাবটি। এজন্য বৃহস্পতিবার দুপুরে বৈঠকে বসেছেন মোহামেডানের ক্লাব কর্মকর্তারা।

রাতে সাকিব দেশে ফিরে আগামীকাল বিসিবির কর্তাদের সঙ্গে আলোচনায় বসবেন। সেখানে সাকিব তার ভবিষ্যৎ পরিকল্পনা সম্পর্কে বিꦯসিবিকে অবহিত করবেন বলে জানা গেছে।  

Link copied!