• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ক্রিকেটের স্বত্ব বিক্রি নিয়ে মিডিয়ার সঙ্গে বসবেন বার্কলে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ২৫, ২০২২, ০৭:২৮ পিএম
ক্রিকেটের স্বত্ব বিক্রি নিয়ে মিডিয়ার সঙ্গে বসবেন বার্কলে

ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) চেয়ারম্যান গ্রেগ বার্কলে এবং সিইও জিওফ অ্যালার্ডি❀স বর্তমানে ভারতে আছেন। আইপিএলের ফাইনাল উপলক্ষ্যে তারা দেশটিতে ভ্রমণ করছে🌜ন। তারা দুজন ভারতের টেলিভিশন এবং ডিজিটাল মিডিয়া এক্সিকিউটিভদের সঙ্গে সাক্ষাৎ করবেন এবং মুম্বাইতে তাদের সাথে আলোচনায় বসবেন।

বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডౠিয়া (বিসিসিআই) ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) প্লে-অফ এবং ফাইনাল ম্যাচ ✤দেখার জন্য এই দুজনকে আমন্ত্রণ জানিয়েছে।

প্লে-অফের প্রথম দুটি ম্যাচের জন্য বার্কলে বর্তমানে কোলকাতায় আছেন। রোববার (২৯ মে) টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে আহমেদাবাদে। সেখানে যাওয়ার ꦏআগে মুম্বাইতে তিনি সিইওর সঙ্গে যোগ দেবেন। বৈঠকের ব𒀰িষয়টি আইসিসি এবং মিডিয়া এক্সিকিউটিভ উভয় পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে।

বৈঠকে আইসিসির রাইট টেন্ডার নিয়ে আলোচনা করা হবে। যার প্রক্রিয়া জুলাই মাসে শেষ হবে বলে আশা করা হচ্ছে। আইসিসি বিশ্ব ক্রিকেটের ২০২৪-৩১ সালের স্বত্ব বিক্রি করবে। বিসꦜিসিআই জুনের মাঝামাঝি আইপিএলের স্বত্ব বিক্রি শেষ করবে। এর পরপরই এই টেন্ডার প্রকাশিত হবে।

তাছাড়া আলোচনার অন্য বিষ🦩য় হবে ২০২৫ সালের চ্যাম্পিয়নস ট্রফি। যার দায়িত্ব পাকিস্তানকে দেওয়ার পর ভারতে সমালোচনা ও বিতর্কের জন্ম দেয়। এমনকি, ভারতের ক্রীড়া মন্ত্রী অনুরাগ ঠাকুরও এ ব্যাপারে মন্তব্য করেছিলেন।

Link copied!