• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


কোপায় আর্জেন্টিনা নারীদের ৪ গোলে হারিয়েছে ব্রাজিল


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ১০, ২০২২, ০৫:৫৯ পিএম
কোপায় আর্জেন্টিনা নারীদের ৪ গোলে হারিয়েছে ব্রাজিল
ছবি সংগৃহীত

গত বছর কোপা আমেরিকার ফাইনালে ঘরের মাঠে চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনার কাছে হেরে শিরোপাবঞ্চিত হয়েছিল ব্রাজিল। নেইমাররা সেই পরাজয়ের প্রতিশোধ এখনও নিতে না পারলেও, নারী দল ঠিকই প্রতিশোধ নিয়েছে আলবিস🐓েলেস্তেদের বিরুদ্ধে। গ্রুপপর্বের প্রথম ম্যাচে আর্জেন্টিনাকে ৪-০ গোলের বড় ব্যবধানে উড়িয়ে দিয়ে শুভ সূচনা করেছে সেলেসাওরা।  

শনিবার (৯ জুলাই) রাতে নারী কোপা আমেরিকার গ্রুপপর্বের প্রথম♏ ম্যাচে কলম্বিয়ার এস্তাদিও সেন্টারꦺিওতে মুখোমুখি হয়েছিল ব্রাজিল ও আর্জেন্টিনা। ম্যাচের দুই অর্ধে দুইটি করে গোল করে শেষ হাসি হেসেছে ব্রাজিল।

ম্যাচের শুরু থেকেই আর্জেন্𒐪টিনাকে চেপে ধরে খেলতে থাকে ব্রাজিদের মেয়েরা। তবুও প্রথম গোলের জন্য তাদের অপেক্ষা করতে হয় ২৮ মিনিট পর্যন্ত। আদ্রিয়ানা লিল ডা সিলভার গোলে লিড নেয় দলটি। এরপর ৩৬তম মিনিটে বেত্রিজ জানেরাত্তোর গোলে ব্যবধান দ্বিগুণ করে তারা। এরপর প্রথমার্ধে আর কোনো গোল না হলে ২-০ ব্যবধানে বিরতিতে যায় ব্রাজিল।

দ্বিতীয়ার্ধে ম্য൲াচের ৫৮ মিনিটে নিজের দ্বিতীয় গোল করেন আদ্রিয়ানা। আর ৮৭ মিনিটে ক্রিশ্চিয়ান ডি অলিভেইরার গোলে বড় জয়ে মাঠ ছাড়ে ব্রাজিলিয়ানরা।

ফিফা র‍্যাংকিংয়ে দুই দলের পার্থক্য বেশ বড়।♏ ব্রাজিল যেখানে রয়েছে নবম স্থানে, সেখানে আর্জেন্টি🦩নার অবস্থান ৩৫তম।

এই জয়ে বি গ্রুপে পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করছে ব্রাজিল। গ্রুপের অন্য ম্যাচে উ♊রুগুয়েকে ১-০ গোলে হারিয়েছে ভেনেজুয়েলা। আগামী মঙ্গলবার (১২ জুলাই) বাংলাদেশ সময় দিবাগত রাত ৩টায় উরুগুয়ের বিপক্ষে খেলবে ব্রাজ💦িল। একইসময় পেরুর মুখোমুখি হবে আর্জেন্টিনা।

Link copied!