• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


গুলিস্তানে বিস্ফোরণের বিষয়ে যা জানাল তিতাস


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মার্চ ৮, ২০২৩, ০৪:৫৫ পিএম
গুলিস্তানে বিস্ফোরণের বিষয়ে যা জানাল তিতাস

গ্যাস কিংবা গ্যাসের লিকেজ থেকে গুলিস্তানের সিদ্দিকবাজারে বিস্ফোরণ হয়নি বলে জানিয়েছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ। তবে বিল্ডিংয়ের ভেতর একটি রাইজারের আলামত পাও🧔য়া গেছে এবং রাইজারটি অক্ষত রয়েছে বলে দাবি করেছে সংস্থাটি।

বুধবার (৮꧂ মার্চ) ঘটন🌌াস্থল পরিদর্শন এবং আলামত সংগ্রহ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ তথ্য জানান তিতাস গ্যাস লিমিটেডের পরিচালক (অপারেশন্স) মো. সেলিম।

মো. সেলিম বলেন, “সিদ্দিকবাজারে বিস্ফোরণের পর তিন পর্যায়ে আমরা তদন্ত করেছি। গ্যাস ডিটেক্টর মেশিন দিয়ে গ্যাসের আলামত নেওয়ার চেষ্টা করছি। বিল্ডিংয়ে একটি ♏রাইজারের আলামত পাওয়া গেছে। এটি বিধ্বস্ত হয়নি, অক্ষত অবস্থায় রয়েছে। গ্যাস ডিটেক্টর মেশিনের যে আলামত পাওয়া গেছে, গ্যাস থেকে বিস্ফোরণ হওয়ার মতো কোনও বিষয় আমরা পাইনি। তার মানে গ্যাস থেকে বিস্ফোরণ হয়নি।”

তদন্তের 🐠পর সব বিষয় বেরিয়ে আসবে জানিয়ে সেলিম বলেন, “আমরা এখন পর্যন্ত গ্যাসের লিকেজের কারণে বিস্ফোরণ হয়েছে, এ রকম কোনো বিষয় পাইনি। পরীক্ষা-নিরীক্ষা করা হচ্ছে। এখনই ঘটনার মূল বিষয় সম্পর্কে বলতে পারব না।”

এর আগে মঙ্গলবার (৭ মার্চ) বিকাল পৌনে ৫টার দিকে রাজধানীর পুরান ঢাকার সিদ্দিকবাজার এলাকায় সাত তলা একটি ভবনে বিস্ফোরণের ঘটনা ঘটে। এ ঘটনায় এখন পর্যন্ত ১৮ 🎃জন নিহত ও শতাধিক♈ আহত হয়েছেন। এছাড়া নিখোঁজ রয়েছেন কয়েকজন।

Link copied!