• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘বাংলাদেশকে একটা মগের মুল্লুক পাইছে ওরা’


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুলাই ১৯, ২০২৩, ০৮:১৯ পিএম
‘বাংলাদেশকে একটা মগের মুল্লুক পাইছে ওরা’

পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন বলেছেন, “আমেরিকায় যখন তখন লোক মেরে ফেলে। তারা কি কখনো বিবৃতি দেয়? ইউএন (জাতিসংঘ) কি কোনোদিন বিবৃতি দিয়েছে? বলেছে যে- আমেরিকায় লোক মরে যায় কেন? ক্যামব্রিজে বাঙালি ছেলে ফয়সাল মারা গেল, তারা কি বলেছে তার তদন্ত ক🌄তদূর হয়েছে কিংবা রাষ্ট্রদূতরা কি দল বেঁধে কোনো বিবৃতি দিয়েছেন। আর বাংলাদেশ হলেই বিবৃতি দেওয়া হয়, ‘একট🌸া মগের মুল্লুক পাইছে ওরা’।”

বুধবার (১৯ জুলাই) বিকালে ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে একজন স্বতন্ত্র🅷 প্রার্থীর ওপর হামলার ঘটনায় যুক্তরাষ্ট্রসহ কয়েকটি দেশের দেওয়া যৌথ বিবৃতি প্রসঙ্গে পররাষ্ট্র মন্ত্রণালয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

সাংবাদিকদের উদ্দেশে এ কে আব্দুল মোমেন বলেন, “আপনারা জিজ্ঞেস করেন না কেন, প্রতিদিন বিভিন্ন দেশে লোক মারা যায়। তখন তারা কেন স্টেটমেন্ট দেয় না। আমেরিকায় বিভিন্ন সময় মানুষ মেরে ফেলা হলেও বিবৃতি দে🐟ওয়া হয় না।”

তিনি বলেন, “কারা হিরো আলমকে মারল তদন্ত করে দেখতে হবে। এমনও হতে পারে কেউ কেউ ইনভলভ ছিল, আমরাꦯ জানি না। এমনও হতে পারে আগামীর নির্বাচন চায় না, তাই অনিশ্চয়তা তৈরির জন্য এ হামলা।”

তিনি আরও বলেন, “নির্বাচন বানচাল করতে এ অকাম-কুকাম। আপ𓆉নাদের (মিডিয়া) এটা তদন্ত করে বের করা উচিত। আপনাদের সঙ্গে তাদের যখন তখন সাক্ষাৎ হয়। আপনারা তাদের দেশের কথা জিজ্ঞেস করেন না কেন?”

Link copied!