• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


দুই নেত্রীর ঝগড়ার সেই টক শো ভাইরাল


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ৩, ২০২৪, ০৩:৫২ পিএম
দুই নেত্রীর ঝগড়ার সেই টক শো ভাইরাল
রুমিন ফারহানা ও নাজমা আখতার। ছবি : সংগৃহীত

নানা বিষয় নিয়ে রাজনীতিকদের নিয়ে টক শোর আয়োজন করে টেলিভিশন চ্যানেলগুলো। দর্শকদেরও আগ্রহ থাকে তাদের কথা🔥 শুনতে। বিভিন্ন ইস্যুতে প্রতিবাদী কণ্ঠে বক্তব্য দেন টক শোর অতিথিরা।

সম্প্রতি গণমাধ♛্যমে সমসাময়িক রাজনীতি নিয়ে একটি বেসরকারি টেলিভিশনের টক শোতে অংশ নেন বিএনপির এই সাবেক সংসদ সদস্য রুমিন ও যুব মহ🙈িলা লীগের প্রতিষ্ঠাতা সভাপতি সংরক্ষিত নারী আসনের এমপি নাজমা আখতার। 

টক শোতে একপর্যায়ে দ📖ুজনই তুমুল বাগ্‌বিতণ্ডায় জড়িয়ে পড়েন। দুই নেত্রীর ঝগড়ার ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। 

ভিডিওতে দেখা গেছে, টক শোর একপর্যায়ে ব্যারিস্টার রুমিন ফারহানা বলেন, “বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য আ🍨মার খারাপ লাগে। নানা অপবাদ নিয়েও দলকে ক্ষমতায় এনেছেন, সেটা যেকোনো উপায়ে হোক বারবার ক্ষমতায় নিয়ে আনছেন, রাখছেন। তিনি (শেখ হাসিনা) ৩০০ এমপিকে বিনা ভোটে নির্বাচিত করছেন। এসব এমপি নানা রকম সুযোগ সুবিধা পাচ্ছেন শুধু এই ভদ্রমহিলার কল্যাণে। তবে দুঃখের বিষয় উনি (শেখ হাসিনা) কী বক্তব্য দেন, তা তার দলের কেউ ভালো করে শুনেও না।”

রুমিন বলেন, “শেখ হা💙সিনা বলেছেন, ভারতকে যা দিয়েছি তা সারা জ♕ীবন মনে রাখবে।” এ কথা বলার পরই উত্তেজিত হন নাজমা আখতার। 

তিনি রুমিনের উদ্দেশে বলেন, “শু𒐪ধু একটি লাইন পড়লে হবে না। আগের লাইনগুলোও পড়েন। পরে পুরো বক্তব্যটি ব্যারিস্টার রুমিন পড়ার চেষ্টা করলে দুজনের মধ্যে তুমুল বাগ্‌বিতণ্ডা🐼 শুরু হয়। ;

ত🐻খন রুমিন ফারহানা নাজমার উদ্দেশে বলেন, “আপনি সময় নিয়েও টান মারেন, আবার পুরো বক্তব্যও শুনতে চাইবেন? আপনার প্রধানমন্ত্রী কী বলে তা জানেন না, এটা খুব দুঃখজনক।”

পাল্টা জবাবে সংরক্ষিত আসনের এমপি নাজমা বলেন, “প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য আপন🏅ার খারাপ লাগার কথা না, খারাপ লাগতে পারে আপনার বাবার। আপনি প্রধানমন্ত্রীর কাছে গাড়ি ব🌱াড়িসহ নানা সুযোগ-সুবিধা নেবেন আবার সমালোচনাও করবেন।”

জাতীয় বিভাগের আরো খবর

Link copied!