• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


৬ জেলার নির্বাচনী জনসভায় অংশ নেবেন শেখ হাসিনা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ডিসেম্বর ২৮, ২০২৩, ০৯:২৫ এএম
৬ জেলার নির্বাচনী জনসভায় অংশ নেবেন শেখ হাসিনা
প্রধানমন্ত্রী শেখ হাসিনা। (ফাইল ছবি)

দ্বাদশ সংসদ নির্বাচনের প্রচাꦉরণার অংশ হিসেবে বিকেলে ছয়টি জনসভায় অংশ নেবেন আওয়ামী লীগের সভꦫাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) বিকেল তিনটায় রাজধানীর তেজগাঁওস্থ ঢাকা জেলা আওয়ামী লীগ ভবন প্রান্ত থেকে এসব জেলার নির্বাচনী জনসভায় ভ🌞ার্চুয়ালি অংশ নেবেন তিনি🌱।

দলের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হ🏅য়েছে, শেখ হাসিনা পর্যায়ক্রমে ময়মনসিংꦗহ বিভাগের জামালপুর ও শেরপুর জেলা, ঢাকা বিভাগের কিশোরগঞ্জ ও নরসিংদী জেলা এবং চট্টগ্রাম বিভাগের চাঁদপুর ও বান্দরবান জেলার নির্বাচনী জনসভায় বক্তব্য দেবেন।

এসব কর্মসূচিতে আওয়া❀মী লীগের কেন্দ্রীয় নেতা, সꦚংশ্লিষ্ট জেলা আওয়ামী লীগ, উপজেলা/থানা/পৌর আওয়ামী লীগ, ইউনিয়ন/ওয়ার্ড আওয়ামী লীগ নেতা এবং সংশ্লিষ্ট জেলাগুলোর নির্বাচনী এলাকাগুলোর আওয়ামী লীগের মনোনীত প্রার্থীরা উপস্থিত থাকবেন।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়🔯দুল কাদের ভার্চুয়াল জনসভা সফলভাবে সম্পন্ন করার জন্য সংশ্লিষ্ট সবার প্রতি আহ্বান জানিয়েছেন।

এর আগে গত ২🦩১ ডিসেম্বর ৫ জেলায় এবং ২৩ ডিসেম্বর ৬ জেলায় নির্বাচনী জনসভায় ভার্চুয়ালি অংশ নিয়ে বক্তব্য দিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

Link copied!