• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বুধবার ৫ জেলায় ভাষণ দেবেন শেখ হাসিনা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জানুয়ারি ২, ২০২৪, ০৯:৪৮ পিএম
বুধবার ৫ জেলায় ভাষণ দেবেন শেখ হাসিনা
প্রধানমন্ত্রী শেখ হাসিনা । ফাইল ছবি

সারা দেশে চলছে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচার-প্রচারণা। প্রার্থীরা তাদের নিজ এলাকায় ব্যস্ত সময় কাটাচ্ছেন। তারই ধারাবাহিকতায় নির্বাচনকে সামনে রেখে দেশের পাঁচটি জেলা ও একটি উপজেলার নির্বাচনী জনসꦇℱভায় ভার্চুয়ালি অংশ নেবেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

বুধবার (৩ জানুয়ারি) বিকেল ৩টায় রাজধানীর তেজগাঁওয়ের🍌 ঢাকা জেলা আওয়ামী লীগ ভবন প্রান্ত থেকে নির্বাচনী ভার্চুয়াল জনসভায় তিনি ভাষণ দেবেন☂।

মঙ্গলবার (২ জানুয়ারি) বিকেলে আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ൩্লব বড়ুয়ার🔴 সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা পর্যায়ক্রমে রংপুর বিভাগের গাইবান্ধা জেলা, রাজশাহী বিভাগের রাজশাহী জেলা ও মহানগর, ঢাকা বিভাগের টাঙ্গাইল জেলা এবং চট্টগ্রাম বিভাগের ব্রাহ্মণবাড়িয়া জেলা, কুমিল্লা উত্ত🍷র-দক্ষিণ জেলা ও মহানগর এবং চট্টগ্রাম জেলার স্বন্দীপ উপজেলার নির্বাচনী জনসভায় বক্তব্য রাখবেন।

এতে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেত🍸া, সংশ্লিষ্ট জেলা আওয়ামী লীগ, উপজেলা/থানা/পৌর আওয়ামী লীগ, ইউনিয়ন/ওয়ার্ড আওয়ামী লীগ নেতা এবং সংশ্লিষ্ট জেলাগুলোর নি♏র্বাচনী এলাকাগুলোর আওয়ামী লীগ মনোনীত প্রার্থীরা উপস্থিত থাকবেন।

ভার্চুয়াল জনসভা সফলভাবে সম্পন্ন করতে সংশ্লিষ্ট সবার প্রতি আহ্বান জানিয়েছেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদে🎃র।

জাতীয় বিভাগের আরো খবর

Link copied!