• ঢাকা
  • বুধবার, ২৮ আগস্ট, ২০২৪, ১২ ভাদ্র ১৪৩১, ২২ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ঈদে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ দিতে যে পদক্ষেপ নিয়েছে বিদ্যুৎ বিভাগ


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুন ১৩, ২০২৪, ০২:৫৬ পিএম
ঈদে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ দিতে যে পদক্ষেপ নিয়েছে বিদ্যুৎ বিভাগ
বিদ্যুতের খুঁটি। ছবি : সংগৃহীত

পবিত্র ঈদুল আজহার ছুটির সময় নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ পরিচালনা করার জন্য একটি নিয়ন্ত্রণ ক꧋ক্ষ খুলেছে বিদ্যুৎ বিভাগ। বিদ্যুৎ ভবনে স্থাপন করা নিয়ন্ত্রণ কক্ষ ঈদের ছুটিতে প্রতিদিন দুপুর ২টা থেকে রাত ৯টা পর্যন্ত চালু থাকবে।

বৃহস্পতিবার (১৩ জুন) সকালে এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে বিদ্🅺যুৎ বিভাগ।

বিদ্যুৎ বিভাগ জানায়, পবিত্র ঈদুল আজহা উদযাপন উপলক্ষে সরকারি ছুটিকালীন নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরব🍃রাহ কার্যক্রম পরিবীক্ষণের জন্য বিদ্যুৎ বিভাগে একটি নিয়ন্ত্রণ কক্ষ খোলা হয়েছে। নিয়ন্ত্রণ কক্ষটির অবস্💃থান রাজধানীর রমনায় ১নং নবাব আব্দুল গণি রোডে বিদ্যুৎ ভবনের ১৪ তলা। নিয়ন্ত্রণ কক্ষের টেলিফোন নম্বর : ০২-৪৭১২০৩০৯ ও মোবাইল নম্বর : ০১৭৩৯০০০২৯৩।

বিদ্যুৎ বিভাগের বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, দায়িত্বপ্রাপ্ত কোনো কর্মকর্তা বা কর্মচারী সংশ্লিষ্ট দিনে ও নিয়ন্ত্রণ কক্ষে দায়িত্ব পালনকালে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহে কোনো সমস্যার উদ্ভব হলে সংশ্লিষ্টদের সঙ্গে যোগাযোগ করে তাৎক্ষণিক সমাধান করবেন এবং প্রযোজ্য ক্ষেত্রে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করবেন। এছাড়া বিদ্যুৎ বিভাগের সমন্বিত হটলাইন নম্বর ১৬৯৯৯-এর সঙ্গেও সার্ব🔜িক যোগাযোগ রাখবেন।

এছাড়া কোনো কর্মকর্তা-কর্মচারী𒁏 অনিবার্য কারণবশত নির্ধারিত দিনে দায়িত্ব পালনে অনুপস্থিত থাকলে তিনি নিজ দায়িত্বে অন্য কোনো কর্মকর্তা-কর্মচারীর সঙ্গে নিজ দায়িত্ব সমন্বয় করবেন বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

Link copied!