• ঢাকা
  • মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০২৪, ১২ ভাদ্র ১৪৩১, ২২ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


হেঁটে হেঁটে আখেরি মোনাজাতে অংশ নিতে যাচ্ছেন মুসল্লিরা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ফেব্রুয়ারি ১১, ২০২৪, ০৮:০৬ এএম
হেঁটে হেঁটে আখেরি মোনাজাতে অংশ নিতে যাচ্ছেন মুসল্লিরা

গাজীপুরের ট♏ঙ্গীর তুরাগ তীরে বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্বের আখেরি মোনাজাতে অংশ নিতে দলে দলে আসছেন মুসল্লিরা। রোববার (১১ ফেব্রুয়ারি) ভোর থেকে মুসল্লিরা দলে দলে আসতে শুরু করেন। অনেকেই মধ্যরাতে রওনা হয়ে ফজর নামাজে 🐻অংশ নিয়েছেন।

গাজীপুরের ভোগড়া বাইপাস, চান্দনা চৌরাস্তা, বোর্ড বাজার, কলেজ গেট,  বিমানবন্দর, উত্তরা, আবদুল্লাহপুর, কামারপাড়া ও টঙ্গী রেল স্টেশন এলাকা হয়ে ঢাকা ও বিভিন্ꦐন জেলার মুসল্লিরা দলে দলে ইজতেমা ময়দান এলাকায় যাচ𝓡্ছেন। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে মুসল্লী সংখ্যা বাড়ছে।

আখেরি মোনাজাতে অংশ নিতে রাত ১২টায় জামালপুরের দেওয়ানগঞ্জ থেকে রাজিব পরিবহনে রওনা দিয়েছেন জুয়েল আহমেদ। ভোর ৬টার দিকে তিনি বিশ্ব𝄹 ইজতেমার ময়দানে এসে পৌছেন। তিনি বলেন, ইচ্ছা থাকা সত্ত্বে বিশ্ব ইজতেমার প্রথম পর্বের আখেরি মোনাজাতে অংশ নিতে পারিনি। তাই দ্বিতীয় পর্বের আখেরি মোনাজাতে অংশ নিতে রাত ১২টায় দেওয়ানগঞ্জ থেকে রাজিব পরিবহনে রওনা দিয়ে ভোরে এসে পৌঁছেছি।

ময়মনসিংহের ত্রিশাল থেকে বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্বের আখ🤪েরি মোনাজাতে অংশ নিতে ময়দানে এসেছেন হারুন অর রশিদ।

হারুন অর রশিদ বলেন, “লাখ লাখ মানুষের সঙ্গে ইজতেমা ময়দানে আখেরি মোনাজাতে অংশ নেবো। আল্লাহ কাছে নিজের দোষ গুণের ক্ষমা চাইব। হয়ত আল্লাহ তার কোনো বান্দার উছিল๊ায় পাপ মুক্তি করতে পারেন।”

সাভারের আমিন বাজার থেকে এসেছেন শামসুল আলম। একই কথা জানিয়ে তিনি বলেন, “আমরা ১২ জন এক✤সঙ্গে ভোরে ইজতেমা ময়দানে এসেছি। লাখ মুসল্লির সঙ্গে আল্লাহর দরবারে হꦰাত তুলে ক্ষমা চাইব।”

Link copied!