• ঢাকা
  • বুধবার, ২৮ আগস্ট, ২০২৪, ১২ ভাদ্র ১৪৩১, ২২ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


কারামুক্ত মির্জা ফখরুল-আমীর খসরু


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৫, ২০২৪, ০৪:১৩ পিএম
কারামুক্ত মির্জা ফখরুল-আমীর খসরু
কারামুক্ত হওয়ার পর বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ছবি : সংগৃহীত

জামিন পেয়ে কারামুক্ত হয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও স্থায়ী কমিটির সদস্য 𒁏আমীর খসরু ম🌺াহমুদ চৌধুরী।

বৃহস্পতিবার (১৫ ফেবꦆ্রুয়ারি) বিকেল পৌনে চারটার দিকে ঢাকা কেন্দ্রীয় কারাগার (কেরানীগঞ্জ) থেকে জামিনে মুক্ত🌳ি লাভ করেন মির্জা ফখরুল ও আমীর খসরু।

তথ্যটি নিশ্চিত করেছেন ঢাকা কেন্দ্রীয় কারাগারের (কেরানীগঞ্জ)ඣ সিনিয়র জেল সুপার সুভ🔥াষ কুমার ঘোষ।

সুভাষ কুমার ঘোষ জানান, বিকেল পৌনে ৪টার দিকে বিএনপির মহাসচিব ফখরুল ও আমীর খসরু কারাগারের মূল ফটক থেক𒆙ে বেরিয়ে যান। তারা দুইজনই কারাগ🍸ার থেকে জামিনে মুক্ত হলেন।

মির্জা ফখরুলের আইনজীবী সৈয়দ জয়নুল আবেদীন মেজবাহ গণমাধ্যমকে বলেন, “গত বছরের ২৮ অক্টোবর বꦚিএনপির মহাসমাবেশের পর তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ജ১১টি মামলা দায়ের করা হয়। সব মামলায় আদালত থেকে তিনি জামিন পান। কারাগারে জামিননামা পৌঁছানোর পর বৃহস্পতিবার বিকেলে তিনি কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগার থেকে মুক্ত হয়েছেন।”

এর আগে গত ২৮ অক্টোবর রাজধানীতে বিএনপির মহাসমাবেশ ঘিরে সহিংসতা হলে🌱 ২৯ অক্টোবর মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে গুলশানের বাসভবন থꦕেকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

এছাড়া গত ২ নভেম্বর দলের স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরীকেও গুলশানের বাসা গ্রেপ্তার করা হয়। প্রধান বিচারপতির বাসভবনে হামলাসহ বিভিন্ন অভিযোগে পুলিশের করা মাম✨লায় গ্রেপ্তার দেখানো হয় বিএনপির এই দুই নেতাকে।

Link copied!