• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘ফখরুলের বক্তব্য প্রমাণ করে বিএনপি স্বাধীনতাবিরোধী’


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২২, ০২:১২ পিএম
‘ফখরুলের বক্তব্য প্রমাণ করে বিএনপি স্বাধীনতাবিরোধী’

তথ্য ও সম্প্রচারমন্ত্রী হাছান মাহমুদ বলেছেন, “‘পাকিস্তান আমলেই ভালো ছিলাম’, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এমন বক্তব্য দিয়ে প্রমাণ করেছেন বিএনপি 💃স্বাধীনতাবিরোধী।”

বুধবার (২১ সেপ্টেম্বর) বেলা ১১টায় কেন্দ্রীয় শহীদ মജিনারে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের🍰 আয়োজনে বিএনপি মহাসচিবের দেশবিরোধী ষড়যন্ত্র ও রাষ্ট্রদ্রোহী বক্তব্যের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুলের সমালোচনা করে তথ্যমন্ত্রী বলেন, “পাকিস্তান বলছে বাংলাদেশ তাদের পেছনে ফেল♒ে বহুদূর এগিয়ে গেছে, যেখানে পাকিস্তান আজ বাংলাদেশের দিকে তাকিয়ে হা-হুতাশ করে, সেখানে ম⛦ির্জা ফখরুল বলেন, পাকিস্তানেই ভালো ছিল। অর্থাৎ তারা পাকিস্তানেই ফেরত যেতে চান।”

বিএনপি ম🌳হাসচিব প্রমাণ করেছেন বিএনপি স্বাধীনতাবিরোধী উল্লেখ করে হাছান মাহমুদ বলেন, “মির্জা ফখরুল ইসলাম আলমগীর তার বক্তব্যের মাধ্যমে স্পষ্ট করেছেন তারা হৃদয়ে পাকিস্তানকেই লালন করেন। স্বাধীনতার ৫০ বছরে পরে এসে তিনি কীভাবে বলেন পাকিস্তান আমলেই ভালো ছিল। তার এই বক্তব্য মুক্তিযুꦜদ্ধের প্রতি অবমাননা, মুক্তিযুদ্ধের শহীদদের প্রতি অবমাননা এবং স্বাধীনতার সার্বভৌমত্বের প্রতি বৃদ্ধাঙ্গুলি প্রদর্শন করা হয়েছে।”

Link copied!