• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বিএনপির প্রত্যেকটা কাজ জনগণের বিরুদ্ধে : পরশ


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ডিসেম্বর ১০, ২০২২, ০৭:৫৬ পিএম
বিএনপির প্রত্যেকটা কাজ জনগণের বিরুদ্ধে : পরশ

বিএনপি𝓰র প্রত্যেকটা কাজ দেশের জনগণের বিরুদ্ধে বলে মন্তব্য করেছেন যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ। তিনি বলেছেন, “বিএন🅠পি-জামায়াত বিচ্ছিন্নতাবাদী জঙ্গি সংগঠন। জনগণের অধিকার খর্ব করাই তাদের রাজনীতি। জনগণের অধিকার বিচার চাওয়া, তারা সেই বিচারের অধিকার জনগণকে দিতে চান না।”

শনিবার (১০ ডিসেম্বর) দেশবিরোধী বিএনপি-জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আয়োজিত যুবলীগের বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি শেষে তিনি এসব কথা বলেন𒉰।

আওয়ামী𒀰 লীগ এদেশের স্বাধীনতা দিয়েছে উল্লেখ করে শেখ পরশ বলেন, “আজকের আওয়ামী লীগ সরকার এদেশে অর্থনৈতিক মুক্তি দিয়েছে। আমরা উন্নয়নের শিখরে চলে গেছি এবং আম🥀রাই এই উন্নয়নের ধারা সমুন্নত ও অব্যাহত রাখব, যে কোনো মূল্যে।”

পরশ বলেন, “আমি নিজেইতো একজন ভুক্তভোগী। বিএনপি ইনডেমনিটি আইন করে আমার বাবা-মার হত্যার বি♔চারের পথ বন্ধ করেছিল, জাতির পিতার পরিবার হতꦚ্যার বিচারের পথ রুদ্ধ করে রেখেছিলেন।”

বিএনপির উদ্দেশ্যে যুবলীগ চেয়ারম্যান বলেন, “গণতন্ত🌄্রের নামে অরাজনৈতিক কার্যক্রম বন্ধ করেন। গণতন্ত্রের নামে আপনারা এখন বিধ্বংসী আচরণ করেছেন, সন্ত্রাসী আচরণ করে প্রমাণ করেছেন যে আপনারা কোনো রাজনৈতিক দলই না।”

Link copied!