• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


দলীয় নেতাকর্মীদের যে জরুরি নির্দেশনা দিল আ.লীগ


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২৪, ০৯:১৩ এএম
দলীয় নেতাকর্মীদের যে জরুরি নির্দেশনা দিল আ.লীগ

দলের নেতাকর্মীদের প্রতি জরুরি নির্দেশনা দিয়েছে আওয়ামী লীগ। শনিবার (১৪ সেপ্ট🔯েম্বর) রাতে দলটির ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে এক পোস্টে এ নির্দে⛦শনা দেওয়া হয়।

এতে তৃণমূল নেতাকর্মীর পাশে দাঁড়ানোর পাশাপাশি কোনো প্রকার উসকানির ফাঁদে পা না দে🌱ওয়ার আহ্বান জানানো হয়েছে। এ ছাড়া আওয়ামী লীগের নেতাকর্মীর ওপর হামলা, অগ্নিসংযোগ ও ভাঙচুরের যেসব ঘটনা ঘটেছে, তা সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচার করতে বলা😼 হয়েছে।

ফেসবুক পোস্টে উল্লেখ করা নির্দেশনাগুলো হলো

‘প্রথম কাജজ তৃণমূলের পাশে দাঁড়ানো। তথ্যের জন্য আওয়ামী লীগের অফিশিয়াল ইমেইলে যোগাযোগ করুন। সামাজিক💜 যোগাযোগ মাধ্যমে কোনো প্রকার উসকানি বা প্ররোচনার ফাঁদে পা দেবেন না।’

‘সারাদেশে জুলাই মাসের শেষ দিকে ও আগস্টের শুরু থেকেই আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা🔜কর্মীদের ওপর যত হামলা হয়েছে, ভাঙচুর, লুটপাট ও হত্যাকাণ্ড হয়েছে সেগুলোর ছবি এবং ভিডিও টুইটার (এক্স),🅠 ফেসবুক, ইউটিউবে প্রচার করুন। দেশবাসীকে জানাতে হবে কী নির্যাতন হয়েছে গত দেড় মাসে আওয়ামী লীগের ওপর।’

‘আমাদের জনগণের আস্থা অর্🍃জন করতে হবে, কোনো ধরনের উসকানিমূলক পোস্ট বা ভুয়া বার্তায় বিভ্রান্ত হবেন না।’

‘প্রতি মহানগর, জেলা, উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ডে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠꦡনের কার্যালয় ও নেতারকর্মীদের বাড়িঘরে হামলা, ভাঙচুর ও লুটপাটে যে ক্ষতি হয়েছে তা দেশের মানুষকে জানান, এবং বর্তমানে যারা দেশ চালাচ্ছে তা𝔉দের কাছেও আমরা দাবি জানাবো সকল হামলা, নির্যাতন, ভাঙচুর, লুটপাটের বিচার করতে হবে, ক্ষতিগ্রস্তদের ক্ষতিপূরণ দিতে হবে’ উল্লেখ করা হয় ফেসবুকের ওই পোস্টে।

জাতীয় বিভাগের আরো খবর

Link copied!