• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘বিএনপি ক্ষমতায় আসলে দেশে আফগানি অবস্থা চালু করবে’


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ফেব্রুয়ারি ১২, ২০২৩, ০৭:২৮ পিএম
‘বিএনপি ক্ষমতায় আসলে দেশে আফগানি অবস্থা চালু করবে’

বিএনপি ক্ষমতায় আসতে পারলে দেশে আফগানি অবস্থা চালু করবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেছেন, “নারীদের মর্যাদা ও সম্মান দিয়েছে আওয়ামী লীগ। বিএনপি-জামায়াত ক্ষমতায় গেলে নারীরা স্বাধীনভাবে চলাফেরা কর🎀তে পারবে না। তারা দেশে আফগানি অবস্থা চালু করবে।”

রোববার (১২ফ💙েব্রুয়ারি) বিকেলে রাজধানীর খিলগাঁওয়ে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশে সেতুমন্ত্রী এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, “বিএনপির আন্দোলনে স্রোত হারিয়ে গেছে। তাদের আন্দোলন এখন গুরুতর আহত।” এছাড়া বিদায়🐟ী রাষ্ট্রপতি আবদুল হামিদের প্রতি কৃতজ্ঞতা এবং আওয়ামী লীগের মনোনয়নপ্রাপ্ত রাষ্ট্রপতি ম꧂োহাম্মদ সাহাবুদ্দিনকে উষ্ণ অভ্যর্থনা জানান তিনি।

সমাবেশে আওয়ামী লীগের সভাপতিমণ্𝔍ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেন, “কোনো অবস্থাতেই দেশে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন হবে না। আওয়ামী লীগ যখন দেশে উন্নয়ন করছে, বিএনপি তখন ষড়যন্ত্র করছে। নির্বাচন কমিশনের অধীনেই নির্বাচন হবে। নির্বাচনে বিএনপি না এলে অস্তিত্ব🍰 বিলীন হবে।”

এছাড়া দলটির সভাপ𒊎তিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, “সংবিধান মোতাবেক ডিসেম্বরে নির্বাচন হবে। ক্ষমতায় যেতে গেলে নির্বাচনে আসতে হবে। নির্বাচনে লাল কার্ড দেখিয়ে বাংলাদেশ থেকে বিদায় করবো।”  

আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও 🔴প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ℱা বলেন, “দেশের প্রায় ২৫ জেলায় নাশকতা হামলা করেছে বিএনপি। রাষ্ট্রপতি নিয়ে তাদের আগ্রহ নেই। তারা সোজা পথে আসবে না। তবে বাঁকা পথে আসলে প্রতিহত করা হবে।

Link copied!