• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


নয়াপল্টনে জড়ো হচ্ছেন বিএনপির নেতা–কর্মীরা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুলাই ২৮, ২০২৩, ১২:৫৮ পিএম
নয়াপল্টনে জড়ো হচ্ছেন বিএনপির নেতা–কর্মীরা

মহাসমাবেশে যোগ দি🦩তে নয়াপল্টনে জড়ো হচ্ছেন বিএন🧸পির নেতা-কর্মীরা। শুক্রবার (২৮ জুলাই) বেলা ২টা থেকে বিএনপির মহাসমাবেশ শুরু হওয়ার কথা।

সমাবেশ শুরুর চার ঘণ্টা আগেই বিএনপির নেতাকর্মীতে ভরে গেছে দলটির সমাবেশস্থল। বিপুলসংখ্যক নেতাকর🦄্মী গতকাল বৃহস্পতিবার রাতেই সমাবেশস্থলে এসে হাজির হয়েছেন। তাদের মধ্যে অনেকে রাতভর নয়াপল্টনে অবস্থান নিয়ে বিভিন্ন স্লোগান দিয়েছেন।

খণ্ড খণ্ড মিছিল নিয়ে আসছেন বিএনপির নেতাকর্মীর🌠া। বেলা ১১টার মধ্যে লোকে লোকারণ্য হয়ে গেছে রাজধানীর কাকরাইল, শান্তিনগর, পল্টন মোড়। ফলে পুরানা পল্টন টু রামপুরা সড়কসহ আশপাশের সড়কে যান চলাচল বন্ধ হয়ে গেছে।

সরেজমিন দেখা যায়, কাকরাইল মসজিদের সামনে থেকে নাইটিঙ্গেল মোড় এবং নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যা🍸লয়ের সামনের সড়ক হয়ে ফকিরাপুল পর্যন্ত সড়কে বিএনপির নেতাকর্মীরা অবস্থান নিয়েছেন। অন্যদিকে মালিবাগ আবুল হোটেল থেকে শুরু করে মালিবাগ, মৌচাক, সেগুনবাগিচা কাঁচাবাজার, বিজয়নগর পানির ট্যাংকসহ নয়াপল্টনের আশপাশের অলিগলিতে বিপুলসংখ্যক নেতাকর্মী অবস্থান নিয়েছেন।

রাজধানীর বিভ🍷িন্ন ওয়ার্ড ও থানা থেকে পৃথক মিছিল নিয়ে নয়াপল্টনে আসছেন নেতাকর্মীরা। ঢাকার আশপাশের জেলা–উপজেলাসহ দেশের বিভিন্ন এলাকা থেকেও মিছিল নিয়ে নেতাকর্মীরা মহাসমাবেশস্থলে আসছেনꦚ।

Link copied!