• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ডোনাল্ড লুকে নিয়ে উদ্ভট চিন্তা করছে বিএনপি : কাদের


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মে ১২, ২০২৪, ০৯:৫৩ পিএম
ডোনাল্ড লুকে নিয়ে উদ্ভট চিন্তা করছে বিএনপি : কাদের
সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। ছবি : সংগৃহীত

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, “মার্কিন সহকার꧙ী পররাষ্ট্রমন্ত্রী ডোনাল্ড লু বাংলাদেশের সঙ্গে সম্পর্ক এগিয়ে নেওয়ার জন্যই আসবেন। সরকারের সঙ্গে কথা বলবেন। বিএনপি উদ্ভট 🥀চিন্তা করছে। ভাবছে আবার নিষেধাজ্ঞা দেবে।”

রোববার (১২ মে) রা𝓀জধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি ♎এসব কথা বলেন।

এসময় কোনো অদৃশ্য শক্তি বাংলাদেশকে চালাচ্ছে, বিএনপি মহাসচিব মির্জা ফখরুলকে পরিষ্কাওর করে বলার আহ্বান জানান ওবা🤪য়দুল কাদের। তিনি বলেন, “বিএনপি মহাসচিবের সংবাদ সম্মেলন মানে অসত্যকে সত্য বলে চালানোর সুনিপুণ কৌশল। অসত্য বলা বিএনপি নেতাদের মৌলিক চরিত্র।”

সেতুমন্ত্রী বলেন, “সরকার পরিচালনা করছে জনগণের সরকার। অদৃশ্য শক্তি দ্বারা সরকার পরিচালনা বিএনপির চরিত্র। বিএনপির সময় হাওয়া ভবন থেকে সরকার পরিচালনা হতো। দুর্নীতির বরপুত্র তারেক রহম𒀰ানের অনুমোদন ছাড়া কিছু হতো না। ২১ আগস্ট গ্রেনেড হামলার ষড়যন্ত্র হাওয়া ভবন থেকে হয়।”

ওবায়দুল কাদের বলেন, “অদৃশ্য শক্তির মানসিক ট্র🌳মায় ভুগছে বিএনপি। কথামালার চাতুরী ছাড়া দেশের মানুষ এবং দেশকে আর কিছু দেওয়ার নে⛎ই বিএনপির। নেতাদের শক্তি কমে গেছে। শক্তি যত কমে মুখের বিষ ততো বাড়ে।”

ওবায়দুল কাদের আরও বলেন, “এমন একটা নির্বাচন কমিশন বিএনপি চায়, যে কমিশন বিএনপিকে জেতার গ্যারান্টি দেবে। গ্যারান্টি না পেলে তাদের ক𒁃াছে সব নির্বাচনই ব্যর্থ।”

Link copied!