• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


অ্যাপ্রোন পরে ঘুরছিলেন ঢামেকে


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুন ২০, ২০২৪, ০৮:৪১ পিএম
অ্যাপ্রোন পরে ঘুরছিলেন ঢামেকে

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপꦍাতালে রিপা আক্তার (২০) নামে এক ভুয়া নারী চিকিৎসককে আটক করেছে হাসপাতাল𒉰ে নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যরা। 

বৃহস্পতিবার (২০ জুন) বিকেল সন্ধ্য🦹া ৬টার দিকে হাসপাতালের ২১২ নম্বর ওয়ার্ডের গাইনি বিভাগ থেকে তাকে আটক করা হয়।

ঢাকা মেডিকেলꦛ কলেজ হাসপাতালের উপপরিচালক (অর্থ ও স্টোর) ডা. মꦚো. খালেকুজ্জামান খান এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা যায়, অভিযুক্ত রিপা আক্তার পটুয়াখালীর বাউ🏅ফল থানার বউলতলী গ্রামের মৃত কাজির সিকদারের মেয়ে। তিনি বর্তমানে রাজধানীর কামরাঙ্গীরচরে ভাড়া বাসায় থাকেন।

ডা. মো. খালেকুজ্জামান খান বলেন, “অভিযুক্ত ওই নারী হাসপাতালের ২১২ নম্বর ওয়ার্ডের গাইনি বিভাগে সন্দেহজনকভাবে অ্যাপ্রোন পরা অবস্থায় ঘ𒐪োরাফেরা করছিলেন। এ সময়♈ হাসপাতালে নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত এক নারী আনসার সদস্য তাঁকে আটক করে প্রশাসনিক ভবনে নিয়ে আসেন। একপর্যায়ে ওই নারী স্বীকার করেন তিনি ভুয়া চিকিৎসক। পরে আমরা ওই নারীকে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পে হস্তান্তর করি।”

এ বিষয়ে জানতে চাইলে ঢামেক হাসপাতালের আনসার সদস্যের প্লাটুন কমান্ডার (পিসি) মো. মিজানুর রহমান বলেন, “সন্ধ্যার দিকে হাসপ꧃াতালে পুরাতন ভবনের ২১২ নম্বর ওয়ার্ডের গাইনি বিভাগে অভিযুক্ত ওই নারী অ্যাপ্রোন পড়া অবস্থায় ঘোরাফেরা করছিলেন। প্রথমে তাকে দেখে বোঝাই যাচ্ছিল না তিনি চিকিৎসক না অন্💝য কেউ। পরে বিষয়টি আমাদের নারী আনসার সদস্য লুৎফা বেগম চ্যালেঞ্জ করলে ওই নারী একপর্যায়ে স্বীকার করেন তিনি কোনো চিকিৎসক নন।”

আ♚নসার পিসি মিজানুর রহমান আরও বলেন, “অভিযুক্ত নারী ফাইজার নামে একটি ওষুধ কোম্পানিতে চাকরি করেন। আজ এক আত্মীয়কে দেখার জন্য ঢাকা মেডিকেল এসেছেন বলে দাবি করেছেন তিনি। কিন্তু সেই আত্মীয় বা রোগীর নাম তিনি নিজেই জানেন না। জেরার একপর্যায় তিনি স্বীকার করেছেন রাজধানীর নিউমার্কেট থেকে এই অ্যাপ্রোন তিনি কিনেছিলেন। পরে অভিযুক্ত ওই না𒁃রীকে আমরা আমাদের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পে হস্তান্তর করেছি।”

Link copied!