• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুলাই ১৩, ২০২৩, ১১:৩০ পিএম
ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণার 🐽প্রায় সাত মাস পর পূর্ণাঙ্গ কমিটি গঠন করেছে ছ꧑াত্রলীগ।

বৃহস্পতিবার (১৩ জুলাই) রাতে ৩০১ সদস্য বিশিষ্ট☂ এ কমিটি অনুমোদন দেন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও স🌸াধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান।

এর আগে গত বছরের ২০ ডিসেম্বর সাদ্দাম হোসেনকে সভাপতি ও শেখ ওয়ালী আসিফ ইনানকে সাধারণ সম্পাদক করꦛে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটি ঘোষণা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

কমিটিতে সহ-সভাপতি করা হয়েছে ৭১ জনকে। এর আগে ৬১ জন থাকলেও এবার ১০ জন বৃদ্ধি করা হয়েছে। এ ছাড়া কমিটিতে যুগ্ম-সাধারণ স🎃ম্পাদক ১১ জন এবং সাংগঠনিক সম্পাদক রয়েছেন ১১ জন।

কমিটিতে ১ নম্ব൩র সহসভাপতি রাকিবুল হাসান রাক🧔িব, ১ নম্বর যুগ্মসাধারণ সম্পাদক আব্দুল্লাহ হীল বারী এবং ১ নম্বর সাংগঠনিক সম্পাদক আতিকা বিনতে হোসাইন।

এ ছাড়া পূর্ব-সিদ্ধান্ত অনুযায়ী ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের꧙ আকার অপরিবর্তিত রেখেই নতুন করে আটটি সম্পাদকীয় পদ বাড়ানো হয়েছে।

নতুন পদগুলোতে দায়িত্ব পেয়েছেন যারা

অটিজম বিষয়ক সম্পাদক সৌরভ ঘোষ, মানবাধিকার বিষয়ক সম্পাদক হারুনুর রশীদ, মাদ্রাসা শিক্ষা বিষয়ক সম্পাদক জহিরুল ইসলাম, কারিগরি শিক্ষা বিষয়ক সম্পাদক রাকিভ সিরাজী, ছাত্রী ও নারী উন্নয়ন বিষয়ক সম্পাদক নোশিন শার্মিলী, টেকসই উন্নয়ন লক্ষ্য (এসডিজি) বি🎉ষয়ক সম্পাদক রাইসা নাসের, উদ্যোক্তা ও উদ্ভাবন বিষয়ক সম্পাদক শাহ আদন উজ্জামান, সামাজিক যোগাযোগ মাধ্যম বিষয়ক ꦬসম্পাদক ইমরান হোসেন সাগর।

Link copied!