• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


আ.লীগ সব সময় মানুষের পাশে থাকে : নাছিম


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মার্চ ২৩, ২০২৪, ০৭:৪৬ পিএম
আ.লীগ সব সময় মানুষের পাশে থাকে : নাছিম
বক্তব্য রাখছেন আ ফ ম বাহাউদ্দিন নাছিম। ছবি : সংগৃহীত

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা-৮ আসনের সংসদ সদস্য আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, “আওয়ামী লীগের নেতাকর্মীরা বঙ্গবন্ধুর আদর্শের মানুষ হিসেবে ও শে𒉰খ হাসিনার কর্মী হিসেবে মানুষকে ভালোবাসতে জানে। এটাই আমাღদের শিক্ষা। এই ভালোবাসা নিয়েই আমরা থাকতে চাই।”

শনিবার (২৩ মার্চ) রাজধানীর মালিবাগে শহীদ ফারুক ইকবাল বালিকা উচ্চ বিদ্যালয়ের অডিটোরিয়া😼মে ‘আমাদের মালিবাগ’ নামক স্বেচ্ছাসেবী সংগঠনের ইফতার অনু꧅ষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপস্থিত জনতার উদ্দেশে বাহাউদ্দিন নাছিম বলেন, “আওয়ামী লীগের একজন কর্মী হিসেবে আপনাদের প্রয়োজনে সবসময় আমাকে পাশে পাবেন। আপনারা আমাকে ভোট দিয়ে বিজয়ী ক꧒রেছেন। আমি আপনাদের সকলের কাছে কৃতজ্ঞ। নির্বাচনের পরে নিয়ম অনুযায়ী সবার কাছে যেতে হয়। আমি যেতে পারিনি। আপনারা কেউ মনে কষ্ট নিবেন না। আমি সেবক হিসেবে বারবার আপন🔯াদের কাছে আসব।”

বাহাউদ্দিন নাছিম আরও বলেন, “শহীদ ফারুক ইকবাল বালিকা উচ্চ বিদ্যালয় ঐতিহ্যবাহী শিক্ষাপ্র🔯তিষ্ঠান। আমি এই প্রতিষ্ঠানে অনেকবার এসেছি। এই শহীদ ফারুক মহান মুক্তিযুদ্ধের শুরুতে স্বাধীনতার জন্য তার জীবনকে উৎসর্গ করেছে। এর গুরুত্ব আমাদের কাছে অনেক বেশি।”

দোয়া ও ইফতার মাহফিলে স্থানীয় কাউন্সিꦗলর, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং স্থানীয়রা।

Link copied!