• ঢাকা
  • সোমবার, ২৬ আগস্ট, ২০২৪, ১১ ভাদ্র ১৪৩১, ২০ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


৩৫২ আনসার সদস্যের বিরুদ্ধে মামলা হচ্ছে


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ২৬, ২০২৪, ০১:৩৮ পিএম
৩৫২ আনসার সদস্যের বিরুদ্ধে মামলা হচ্ছে

সচিবালয় অবরুদ্ধ করে আন্দᩚᩚᩚᩚᩚᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ𒀱ᩚᩚᩚোলন করা আনসার বাহিনীর ৩৫২ সদস্যের বিরুদ্ধে মামলা হচ্ছে। বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) রমনা বিভাগের উপকমিশনার (ডিসি) মো. ꦯসারোয়ার জাহান।

মো. সারোয়ার জাহান বলেন,𒊎 গতকাল রাত পর্যন্ত ৩৫২ আনসার সদস্যকে হেফ🌳াজতে নেওয়া হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা হচ্ছে। বৈষম্যবিরোধী শিক্ষার্থীদের সঙ্গে সংঘর্ষ, সেনা সদস্যদের আহত করা ও গাড়ি ভাঙচুরের অভিযোগ আনা হচ্ছে মামলায়।

এর আগে রোববার (২৫ আগস্ট) রাতে শিক্ষার্থীদের সঙ্গে সংঘর্ষে জড়ানোর পর তোপের মুখে সচিবালয় ছেড়ে পালিয়ে যান অধিকাংশ আনসার সদস🍬্য।

পরে পুলিশ হেফাজতে নেওয়া হয় তিন শতাধিক আনসার সদস্যকে। তাদের শাহবাগ, রমনা, পল্টন ও মতিঝিলসহ আশপাশের থানায় নিয়ে যাওয়া হয়। রাত আড়াইটা পর্যন্ত সচিবালয় গেট থেকে আটক আনসার🐈 সদস্যদের পুলিশের প্রিজন ভ্যানে করে বিভিন্ন থানায় নেওয়া হয়।

এর আগে গতকাল রাত ৯টা পর্যন্ত সচিবালয়ের কর্মকর্তা-কর্মচারীদের অবরুদ্ধ করে রাখেন সাধারণ আনসার সদস্যরা। পরে সমন্বয়কারীদের আহ্বানে সচিবালয়ে তাদের উদ্𝔉ধারে আসেন শিক্ষার্থীরা। এ সময় সচিবালয়ের ২ ও ৩ নম্বর গেট এলাকায় শিক্ষার্থীদের ও🦹পর আনসার সদস্যরা হামলা করেন। পরে সচিবালয় এলাকার চারদিক থেকে মিছিল নিয়ে শিক্ষার্থীরা ঘিরে ফেলেন।

এ সময় সেখানে অতিরিক্ত পুলিশ সদস্য, বিজিবি ও সেনাবাহিনী মোতায়েন করা হয়🥂। শিক্ষার্থীরা এ সময় অধিকাংশ আনসার সদস্যকে꧟ পালিয়ে যাওয়ার সুযোগ করে দেন। বিক্ষিপ্তভাবে বিভিন্ন স্থানে হামলা ও মারধরের শিকার হন আনসার সদস্যরা।

Link copied!