• ঢাকা
  • রবিবার, ০১ সেপ্টেম্বর, ২০২৪, ১৭ ভাদ্র ১৪৩১, ২৬ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ভিকারুননিসা কেন্দ্রে তিন ঘণ্টায় ২৭ ভোট


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জানুয়ারি ৭, ২০২৪, ০১:১৩ পিএম
ভিকারুননিসা কেন্দ্রে তিন ঘণ্টায় ২৭ ভোট
ভিকারুননিসা নূন স্কুলের গেট। ছবি : সংগৃহীত

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সকাল ৮টা থেকে বেলা ১১টা পর্যন্ত রাজধানীর সিদ্ধেশ্বরীর ভিকারুননিসা নূন স্কুলের দুই🌊 কেন্দ্রে ভোট পড়েছে ২৭টি।

রোববার (৭ জানুয়ারি) সকাল ৮ট𒊎া হতে ভোটগ্রহণ শুরু হয়।

ইসি সূত্রে জানা গেছে, ভিকারুননিসা নূন স্কুলের🧸 দুই কেন্দ্রে পুরুষ ভোটারের সংখ্যা দুই হাজার ৮৩৭। নারী ভোটার দুই হাজার ৯২৭।

ঢাকা-৮ আসনে আওয়ামী লীগের প্রার্থী বাহাউদ্দিন নাছিম। এই আসনে প্রতিদ্বন্দ্বিতা করছেন লাঙ্গল ও সো🍃নালি আঁশ প্রতীকসহ ৯ প্রার্থী। ভোটকেন্দ্র দুটিতে নৌকার প্রার্থীর পোলিং এজেন্টের উপস্থিতি দেখা গেলেও অন্য প্রার্থীদের পোলিং এজেন্টের উপস্থিতি দেখা যায়নি।

এক নির্বাচনী অফিসারের সঙ্গে কথা হলে তিনি নাম প্রকাশ না করার শর্তে বলেন, “নির্বাচন কমিশন থেকে নির্দেশনা রয়েছে, দুই ঘণ্টা প𝕴র পর আমরা এর আপডেট নির্বাচ🍰ন কমিশনকে জানাব।”

ভিকারুননিসায় নারী কেন্দ্রের প্রিসাইডিং অফিসার মো. শাহিন  বলেন, “ভোটকেন্দ্রে পরিবেশ খুবই ভালো। ভোটগ্রহণের সব ধরনের কার্যক্রম সুষ্ঠুভাবে চলমান। তবে ভোটারের উপস্থিতি তুলনামূলক কম। সকাল বলেই হয়তো উপস্থিতি কম। আমরা আশা করছি বেলা বাড🌟়ার সঙ্গে সঙ্গে ভোটার উপস্থিতি বাড়বে।”

এদিকে ভিকারুননিসা স্কুলের দুটি ভোটকেন্♈দ্র পরিদর্শন শেষে বিদেশি পর্যবেক্ষক স্কটিশ পার্লামেন্ট মেম্বার মার্টিন ডে সা𒀰ংবাদিকদের বলেন, “পরিবেশ খুবই ভালো। তবে ভোটারের উপস্থিতি যথেষ্ট নয়।”

Link copied!