• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


রাজধানীতে বিদ্যুৎস্পৃষ্টে ভ্যানচালকের মৃত্যু


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মার্চ ২৯, ২০২২, ০৬:৫৪ পিএম
রাজধানীতে বিদ্যুৎস্পৃষ্টে ভ্যানচালকের মৃত্যু
ফাইল ছবি

রাজধানীর রামপুরা টিভি সেন্টারের বিপরীত পাশে একটি পোশাক কারখানায় মালামাল ওপরে▨ ওঠানোর সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মেহেদী হ💝াসান (৩৫) নামের এক ভ্যানচালক নিহত হয়েছেন।

মঙ্গলবার (২৯ মার্চ) বিকেল সাড়ে তি🍒নটার দিকে এ দুর্ঘটনা ঘটে। পরে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সাড়ে চারটার দিকে মৃত ঘোষণা করেন।

মেহেদীকে ঢামেকে নিয়ে আসা গার্মেন্টস কর্মী আব্দুল্লাহ বলেন, “মেহেদী তার ভ্যানে করে পোশাক কারখানার জন্য থাই অ্যালুমিনিয়ামের কিছু মালামাল নিয়ে আসেন। ওই মালগুলো কারখানার চারতলায় ওঠান🎉োর সময় বিদ্যুৎস্পৃষ্ট হন তিনি। পর♕ে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।”

নিহত মেহেদী পটুয়াখালীর সদর উপজেলার পূর্ব আউলিয়াপুর গ্রামের মো. মিলন মোল্লার ছেলে। তিনি রাজধানওীর রামপুরার উলন এলাকায় ꦿভ্যান চালিয়ে জীবিকানির্বাহ করতেন।

এ 💝বিষয়ে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বলেন, “মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে।”

Link copied!