• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


প্রতারণার মামলা থেকে অব্যাহতি পেলেন তারা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মার্চ ২৭, ২০২২, ০৩:২৫ পিএম
প্রতারণার মামলা থেকে অব্যাহতি পেলেন তারা

দেশি ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির গ্রাহকের প্রতারণা মামলা থেকে গায়ক তাহসান খান, রাফিয়াত রশিদ মিথিলা 🌳ও শবনম ফারিয়াসহ পাঁচজনকে অব্যাহতি দিয়েছেন আদালত।

রোববার (২৭ মার্চ) ঢা🐭কার অতিরিক্ত মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট হাসিবুল হক তাদেরকে অ☂ব্যাহতির এ আদেশ দেন।

অব্যাহতি পাওয়া অন্য দুই জন হলেন ꦕইভ্যালির প্র🔯ধান বিপণন কর্মকর্তা এস এম আরিফ রেজা হোসাইন ও এক্সিকিউটিভ অপারেশন আবু কায়েস।

এর আগে গত ২৭ ফেব্রুয়ারি ইভ্যালির হয়ে প্রতারণামূলক কর্মকাণ্ডের অভিযোগে করা মামলায় তাহসান খান, রাফিয়াত রশিদ মিথিলা ও🍃 শবনম ফারিয়াসহ পাঁচজনের সংশ্লিষ্টতা না পাওয়ায় তাদের অব্যাহতির সুপারিশ করে পুলিশ।

অন্যদিকে ইভ্যালির এমডি মোহাম্মদ রাসেল ও তার স্ত্রী শামীমা নাসরিনসহ চারজনের বিরুদ্ধে প্রতারণা এবং অর্থ আত্মসাতের অভিযোগ প্রমাণিত হওয়ায় তাদের অ�✅�ভিযুক্ত করে অভিযোগপত্র দাখিল করা হয়।

গত বছরের ২১ নভেম্বর ঢাক🦄ার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবদাস চন্দ্র অধিকারীর আদালতে তাহসান, মিথিলা ও শবনম ফারিয়াসহ নয়জনের নামে মামলার আবেদন করেন সাদ স্যাম রহমান নামে ইভ্যালির এক গ্রাহক।

🐟আদালত বাদীর জবানবন্দি নিয়ে রাজধানীর ধানমন্ডি থানাকে মামলার অভিযোগটি এফআইআর হিসেবে গ্রহণের নির্দেশ দেন। এরপর গত বছরের ৪ ডিসেম্বর রাজধানীর ধানমন্ডি থানা মামলার অভিযোগটি এফআইআর হিসেবে নেয়।

এদিকে ইভ্যালিতে অভিনেতা ও গায়ক তাহসান খান শুভেচ্ছাদূত হিসেবে ছিলেন। আর মিথিলা🍒 ছিলেন প্রতিষ্ঠানটির ‘ফেস অ☂ব ইভ্যালি লাইফস্টাইল’ হিসেবে। আর শবনম ফারিয়া প্রধান জনসংযোগ কর্মকর্তা ছিলেন।

Link copied!