• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


তৃতীয় লিঙ্গের একজনের অর্ধগলিত মরদেহ উদ্ধার


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ২৮, ২০২২, ০২:৩৯ পিএম
তৃতীয় লিঙ্গের একজনের অর্ধগলিত মরদেহ উদ্ধার
ছবি: সংগৃহীত

রাজধানীর যাত্রাবাড🌸🍌়ী থেকে মাকছুদুর রহমান ওরফে ডায়না (৪৫) নামে তৃতীয় লিঙ্গের একজনের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২৭ আগস্ট) সন্ধ্যা✱ সাড়ে𓄧 ৬টায় গোলাপবাগের বাসা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

পরিবার সূত্রে জানা গেছে, মাকছুদুর রহমান ওরফে ডায়না আমেরিকা প্রবাসী। ২ বছর আগে তিনি দেশে এসেছেন। গোলাপবাগে তার নিজস্ব একতলা বাড়🍷িতে একা থাকতেন। তাকে টাকার জন্য লাদেন নামের এক লোক প্রায় সময় ভয়ভীতি দেখাত। ১৬ আগস্ট লাদেনের বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরিও কর🥂া হয়।

🌳মাকছুদুর রহমানের ফুপাত ভাই জামাল হোসেন জানান, শনিবার বিকাল সাড়ে ৪টায় গোলাপবাগ এলাকার লোকজন ফোনে জানায় ৭/৮ দিন ধরে মাকছুদুর রহমানকে দেখা যায়নি। মাকছুদুর রহমানের বাসা থেকে দুর্গন্ধ বের হচ্ছে। আমরা এ খবর পেয়ে তার বাসায় এসে দেখি ভেতর থেকে দরজা বন্ধ। পরে যাত্রাবাড়ি থানা পুলিশকে জানাই। পুলিশ এসে তার মরদেহ উদ্ধার করে।

বিষয়টি নিশ্চিত করে যাত্রাবাড়ি থানার ওসি মাজহারুল ইসলাম বলেন, “খবর পেয়ে বাসায় গিয়ে ভেতর থেকে দরজা বন্ধ দরজা দেখি। দরজা ভেঙে ঘরে ঢুকে মাকছুদুর রহমা﷽নের অর্ধগলিত মরদেহ দেখতে পাই। মরদেহের পাশে একটি কুকুর বসা ছিল। সম্ভবত ৭/৮ দিন পূর্বে মারা গেছে। ময়নাতদন্তের জন্য ᩚᩚᩚᩚᩚᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ𒀱ᩚᩚᩚমরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।”

Link copied!