• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


জনগণের সঙ্গে প্রতারণা করছে বিএনপি : তথ্যমন্ত্রী


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ডিসেম্বর ২০, ২০২১, ০৯:৫৪ পিএম
জনগণের সঙ্গে প্রতারণা করছে বিএনপি : তথ্যমন্ত্রী
ছবি: সংগৃহীত

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচারমন্ত্রী  হাছান মাহমুদ বলেছেন, “যেটি বাস্তব ও ধ্রুব সত্য এবং দ🥂িবালোকের মতো স্পষ্ট, সেটিকে যখন রাজনীতিবিদ বা দল অস্বীকার করে, তা 🎀হয় দেশের জনগণের সঙ্গে প্রতারণা করা। বিএনপি এটি করছে। আমাদের মহান বিজয় দিবস উপলক্ষে তারা যে র‍্যালি করেছে, সেখানেও তারা মিথ্যাচার করেছে।”

সোমবার (২০ ডিসেম্বর) বিকেলে ঢাকায় জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউটের (এনআইএমসি) শেখ রাসেল মিলনায়তনে এনআইএমসি এবং বাংলাদেশ চলচ্চিত্র🐭 ও টেলিভিশন ইনস্টিটিউটের (বিসিটিআই) যৌথ উদ্যোগে আয়োজিত বিজয়ের সুবর্ণজয়ন্তী ও বঙ্গবন্ধুর জন্মশতবর্ষে চলচ্চিত্র প্রদর্শনী ও সেমিনারে তিনি এ কথা বলেনౠ।

তথ্যমন্ত্রী বলেন, “আজকে বাংলাদেশ যে দুরন্ত গতিতে এগিয়ে যাচ্ছে, তা অনেকের পছন্দ নয়। এজন্যই মির্জা ফ🗹খরুল সাহেব বলেছেন, পঞ্চাশ বছরে দেশ নাকি এগোয়নি। বরং অনেক ক্ষেত্রে পিছিয়েছে। আমি তাকে প্রশ্ন রাখতে চাই, স্বাধীনতার সময় দেশের মানুষের মাথাপিছু আয় ছিল কত? গত ১৩ বছর আগে ২০০৯ সালের শুরুতে ছিল প্রায় ৬০০ ডলার আর আজকে সেটি চারগুণেরও বেশি বেড়ে ২ হাজার ৫৫৪ ডলারে উন্নীত হয়েছে। দারিদ্রসীমার নিচে জনসংখ্য☂া ৪১ থেকে ২০ শতাংশে নেমে এসেছে। এগুলো তারা দেখেও দেখতে পায় না।”

হাছান মাহ🐬মুদ বলেন, “বিএনপি দেশের নেতৃত্ব দিতে চায়। কিন্তু আমরা ফেসবুকে দেখ🍌লাম, সিলেটের সমাবেশে তারা কিভাবে চেয়ার ছোঁড়াছুড়ি করলেন। কে চেয়ারে বসবেন, সেটি নিয়ে যারা এভাবে চেয়ার ছোঁড়াছুড়ি, মারামারি করতে পারে, দেশের চেয়ারে বসা নিয়ে বা বসতে পারলে তারা যে কি করবেন, তা সহজেই অনুমেয়।”

মন্ত্রী আরও বল🗹েন, “অবশ্যই রাজনীতিতে সমালোচনা থাকবে, প্রতিদ্বন্দ্বিতা থাকবে, কিন্তু প্রতিহিং﷽সা নয় এবং সবাইকে একযোগে দেশের জন্য কাজ করতে হবে।”

অনুষ্ঠানে এনআইএমসির মহাপরিচালক শাহিন ইসলামের সভাপতিত্ꦅবে অনুষ্ঠানে সাবেক প্রধান তথ্য অফিসার বীর মুক্তিযোদ্ধা এ কে এম শামীম চৌধুরী বিশেষ অতিথি ও বিসিটিআইয়ের প্রধান নির্বাহী মো. আবুল কালাম আজাদ স্বাগত বক্তব্য দেন।

এছাড়া তথ্য🌱 ও সম্প্রচার সচিব মো. মকবুল হোসেনের মঙ্🌱গলবার (২১ ডিসেম্বর) বিকেলে দু’দিনব্যাপী এই চলচ্চিত্র প্রদর্শনীর সমাপ্তি টানার কথা।

Link copied!