• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ২ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


আরজে নিরব কারাগারে 


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: অক্টোবর ২৫, ২০২১, ০৫:৫৬ পিএম
আরজে নিরব কারাগারে 

দেশি ই-কমার্স প্💯রতিষ্ঠান কিউকমের হেড অব সেলস (কমিউনিকেশন অ্যান্ড পাবলিক রিলেশন) কর্মকর্তা হুমায়ুন কবির ওরফে আরজে নিরবের জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।  

সোমবার (২৫ অক্টোবর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাসুদ-উর-রহমান এ আদেশ দেন।
 
রাজধানীর লালবাগ থানায় দায়ের করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় গত ১৮ অক্টোবর আরজে নিরবের একদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। সেই রিমান্ড শেষে আজ (সোমবার) তাকে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির সাইবার ইনভেস্টিগেশন অ্যান্ড অপারেশন্সের উপ-প꧋ুলিশ পরিদর্শক শাখাওয়াত হোসেন।

আরজে নিরবের পক্ষে আইনজীবী নূর-এ-আলম চৌধুরী জামিন চেয়ে শুনানি করেন। শুনানি শেষে বিচারক জাℱম𓆉িন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

গত ৬ অক্টোবর লালবাগ থানায় মামলাটি দায়ের করেন রিয়াজ উদ্দিন আহমেদ নামে এক ব্যক্তি। মামলায় তিনি অভিযোগ করেন, লোভনীয় অফার দিয়ে তিনিসহ তার আরও তিন বন্ধু কিউকম থেকে ৬৫ লাখ꧂ ৭৩ হাজার ৫৩৩ টাকার পণ্য অর্ডার করেন। কিন্তু কিউকম তাদের পণ্যগুলো সরবরাহ করেনি।

গত ৮ অক্টোবর আরজে নিরবকে রাজধানীর আদাবর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। ওইদিনই তেজগাঁও থানার মামলায় নিরবের এক দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। রিমান্ড শেষে ১০ অক্টোবর তাকে কারাগারে পাঠানো হয়। 
 

জাতীয় বিভাগের আরো খবর

Link copied!