• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সেপ্টেম্বরে আসছে মৌসুমীর ‘দেশান্তর’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ২২, ২০২২, ০১:৫০ পিএম
সেপ্টেম্বরে আসছে মৌসুমীর ‘দেশান্তর’

ঢাকাই চলচ্চিত্রে অন্যতম জনপ্রিয় নায়িকা মৌসুমী। তার অভিনীত সরকারি অনুদানের সিনেমা ‘দেশান্তর’ এখন মুক্তির দ্বারপ্রান্তে। কবি নির্মলেন্দু গুণের উপন্যাস থেকে নির্মিত হয়েছে সিনেমাটি।✨ যদিও জুনে সিনেমাটি মুক্তি দেওয়ার ꧃কথা ছিল। তবে বৃহস্পতিবার (২১ জুলাই) পরিচালক আশুতোষ সুজন জানান সিনেমাটি সেপ্টেম্বরে মুক্তি দেয়া হবে।

এ প্রসঙ্গে পরিচালক বলেন, “আমরা জুনে ‘দেশান্ꦦতর’ মুক্তি দিতে চেয়েছিলাম। তবে বিভিন্ন কারণে সিনেমাটির কাজ শেষ করতে পারিনি। আশা করছি এই সাপ্তাহে সিনেমার কাজ শেষ হয়ে যাবে। তার পাশাপাশি সিনেমার মুক্তি দেওয়ার জন্য অন্যান্য কাজগুলোও গুছিয়ে আনছি♍। সবকিছু ঠিক থাকলে আসছে সেপ্টেম্বরে সিনেমাটি হলে মুক্তি দেবো।”

আশুতোষ সুজন আরও বলেন, “আগে যেভাবে কাজ করা যেতো এখন সেভাবে করা যায় না। অনেক কিছু বদলে গেছে। আগের থেকে সময় বেশি লাগছে সবকিছুতেই। তারপরও আশা করছি এইবার সেপ্টেম্বরে মুক্তি দিতে পারবো ‘দেশ🌄ান্তর’।”

পাঠকপ্রিয় ‘দেশান্তর’ উপন্যাসটির প্রধান নারী চরিত্রের নাম অন্নপূর্ণা। এই চরিত্রে কাজ করছেন প্রিয়দর্শিনী মৌসুমী। মৌসুমীর বিপরীতে দেখা যাবে বরেণ্য অভিনেতা আহমেদ রুবেলকে। তাছাড়াও অভিনয় করেছেন ইয়াশ রোহান, রোদেলা, মামুনুর রশীদ, মোমেনা চৌধুরী, শুভাশীষ ভৌমিক প্রমুখ।
 

Link copied!