• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


প্রথম মন ভাঙার কথা জানালেন আমির খান


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ১, ২০২২, ০২:৩৪ পিএম
প্রথম মন ভাঙার কথা জানালেন আমির খান

ভালোবাসা প্রতিটি মানুষের কাছে এক বিশেষ অনুভূতির নাম। মানুষের জীবনে একবার হলেও ভালোবাসা আসে। এই ভালোবাসা যখন আসে তখন মনে হয় যেনো স্বর্গীয় সুখ তার কাছে💧 ধরা দিয়েছে। আর যখন সেই ভালোবাসা হারিয়ে যায়, তখন মনেহয় নরকের কষ্ট যেনো ঘিরে ধরেছে চারদিক থেকে। একবার তেমনি🥃 এক অনুভূতির কথা স্বীকার করে স্মৃতিকাতর হলেন বলিউড সুপারস্টার আমির খান।

‍‍`লাল সিং চাড্ডা‍‍` সিনেমার নতুন গান ‍‍`ফির না অ্যায়সি রাত আয়েগি‍‍`র লঞ্চে এসে আমির বলেছেন তার প্রথম প্রেমের কথা। আমির খা♔ন জানালেন, নিজের এক কাছের বন্ধ🐻ুকেই ভালোবেসেছিলেন তিনি। তবে মুখ ফুটে বলতে না পারায় মন ভেঙেছিল তার।

এ প্রসঙ্গে অভিনেতা বলেন, “সে সময় আমি টেনিস খেলতাম। ও একই ক্লাবে আমার সঙ্গে খেলত। একদিন হঠাৎ জা✅নতে পারলাম ও পরিবারের সঙ্গে দেশ ছেড়ে চলে গিয়েছে। আমার হৃদয় ভেঙে গিয়েছিল। ও জানতোই না আমি ওকে ভালোবাসতাম। তবে ভালো যেটা হয়েছিল, আমি খুব ভালো টেনিস খেলতে শিখে গিয়েছিলাম। এর কিছু বছর পর স্টেট লেভেলে খেলি আর জয়ীও হই।🌠”

আমির এরপর সেই প্রেম ভুলে মন দেন রিনা দত্তকে। মন দেওয়া নেওয়ার এক পর্যায়ে ১৯৮৬ সা♑লে বিয়ে করেন তারা। তবে যে পথ এক হয়েছ꧙িলো ৮০ এর দশকে, সেই পথ ১৬ বছর পর আলাদা হয়ে যায়। গেলো বছর অর্থাৎ ২০০২ -এ প্রথম সংসার ভাঙে আমিরের।  

এরপর ২০০৫ জীবনসঙ্গী করেন কিরণ রাওকে। তবে সে সংসারও টেকেনি। গেলো বছর 🎐অর্থাৎ ২০২১-এ এসে আলাদা হয়ে যান তারা।

হলিউডের বিখ্যাত ছবি ‍‍`ফরেস্ট গাম্প‍‍`-এর হিন্দি রিমেক ‍‍`লাল সিং চাড্ডা‍‍`। আমির-কিরণ একসঙ্গে প্রযোজনা করেছেন এই ছবির। কারিনা কাপুর, মোনা সিং, চৈতন্য আক্কিনেনিকে দেখা যাবে সিনেমাতে। ১১ আগস্ট মুক্তি পাচ্ছে সিনেমাটি। 
 

Link copied!