• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


এবার দেশের বাইরে বইবে ‘হাওয়া’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ৩, ২০২২, ১২:৩৫ পিএম
এবার দেশের বাইরে বইবে ‘হাওয়া’

গভীর সমুদ্রে চিত্রায়িত মেজবাউর রহমান সুমন পরিচালিত প্রথম সিনেমা ‘হাওয়া’। এই সিনেমার মধ্য দিয়ে দীর্ঘদিন পর প্রেক্ষাগৃহগুলো আবারও হাউজফুল যাচ্ছে। পাশাপাশিღ বিক্রি হচ্ছে অগ্রিম টিকিটও। সেই সফলতার পর এখন দেশের বাইরে মুক্তি প🐎াচ্ছে ‘হাওয়া’।

আগামী ১৩ আগস্ট ‘হাওয়া’ মুক্তি পাবে অস্ট্রেলিয়া। এ ছাড়া ২ সেপ্টেম্বর মুক্তি পাবে🎃 আমেরিকা ও কানাডায়। সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান সান মিউজিক অ্যান্ড মোꦯশন পিকচার্স লিমিটেড এই বিষয়টি নিশ্চিত করেছেন।  

প্রযোজনা প্রতিষ্ঠানের পক্ষ থেকে আরও জানানো হয়েছে, দেশের বাইরে হাওয়া সিনেমা নিয়ে ব্যাপক আগ্রহ সৃষ্টি𝓀 হয়েছে।

আরও পড়ুন: ২৪টি প্রেক্ষাগৃহে বইবে ‘হাওয়া’

ইতিমধ্যে দেশের ২৪টি হলে মুক্তি পেয়েছে ‘হাওয়া’। ছবিটﷺি স্টার সিনেপ্লেক্সের পাঁচটি শাখায় প্রতিদিন চলছে ২৬ শো, যা সাম্প্রতিক সময়ের বাংলা সিনেমার ক্ষেত্রে রেকর্ড বলছে স্টার কর্তৃপক্ষ। রাজধানীর ব্লকবাস্টার সিনেমাসে ‘হাওয়া’র দৈনিক ১৩টি শো থাকছে।

আরও পড়ুন: সমালোচনায় জড়ালেন ‘হাওয়া’ সিনেমার নায়িকা

সিনেমাটির প্রযোজনা সংস্থা সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড এবং নির্মাণ সংস্থা ফেইসকার্ড প্রোডাকশন। মেজবাউর রহমান সুমনের কাহিনি এবং সജংলাপে চলচ্চিত্রটির চিত্রনাট্য লিখেছেন মেজবাউর রহমান সুমন, সুকর্ণ সাহেদ ধীমান ও জাহিন ফারুক আমিন।

আরও পড়ুন: সিনেমার ইতিহাসে রেকর্ড করল ‘হাওয়া’

তারকাবহুল এ সিনেমায় অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, নাজিফা তুষি, শরিফুল রাজ, সুমন আনোয়ার, ন🐓াসির উদ্দিন খান, সোহেল মণ্ডল, রিজভী রিজু, মাহমুদ হাসান ও বাবলু বোস। চিত্রগ্রহণ করেছেন কামরুল হাসান খসরু, সম্ꦿপাদনা সজল অলক, আবহ সংগীত রাশিদ শরীফ শোয়েব এবং গানের সংগীত আয়োজন করেছেন ইমন চৌধুরী।

 

Link copied!