• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


আজীবন সম্মাননা পেলেন ইলিয়াস কাঞ্চন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ২২, ২০২২, ০৯:৩৭ পিএম
আজীবন সম্মাননা পেলেন ইলিয়াস কাঞ্চন

বাংলাদেশের এক সময়ের রূপা✃লি পর্দা কাঁপানো নায়ক ইলিয়াস কাঞ্চন। এই অভিনেতা ক্যারিয়ারে বহুবার নানান সম্মাননা পেয়েছেন। এই ধারাবাহিকতায় এবার পেলেন আরেকটি সম্মাননা।      

শনিবার (২১ মে) কলকাতার একটি পাঁচ তারকা হোটেলে (ললিত গ্রেট ইস্টার্ন হোটেল) বেঙ্গল ফিল্ম অ্যান্ড টেলিভিশন চেম্বার অফ কমার্স (বিএফটিসি) সম্মাননা দেওয়া হয়। সেখানে ইলিয়াস কাঞ্চনের হাত♌ে সুরকার দেবজ্যোতি মিশ্র ‘নায়করাজ রাজ্জাক সম্মাননা’ তুলে দেন।

নিজের ক্যারিয়ারে প্রায় সাড়ে💙 তিনশর বেশি সিনেমায় অভিনয় এবং সড়ক নিরাপত্তা নিয়ে আন্দোলনের জন্য তাকে এ সম্মাননা দেওয়া হয়েছে।

সম্মাননা পেয়ে অভিনেতা বলেন, “আমি সৃষ্টিকর্তাকে ধন্যবাদ জানাই। মানুষের কর্মের জন্যই আমরা। তার আক্ষেপ, নায়করাজ বাংলাদেশের ছবিতে অভিনয় করে নায়করাজ হয়েছেন। অথচ তার নামাঙ্কিত কোনো পুরস্কার বাংলাদেশে চালু হয়নি। আমাদের ইন্ডাস্ট্রিতে যারা নেতৃত্বে আছেন, তা𓃲দের এটি ভাবা উচিত।”

তিনি আরও বলেন,‘আমি এ বছর শিল্পী সমিতির সভাপতি হয়েছি। আমরা চেষ্টা করছি যাতে আম𝄹াদের শিল্পীদের মধ্যে যে ভুল বোঝাবুঝি আছে সেটা দূর ক𝄹রে আগের অবস্থায় ফিরিয়ে আনতে।’

এই আয়ꦡোজনে উপস্থিত ছিলেন- নায়ক আলমগীর, খ্যাতিমান অভিনেত্রী মাধবী মুখোপাধ্যায়,🌃 অভিনেত্রী কোয়েল মল্লিক, গার্গি রায় চৌধুরী, অনীক দত্ত, দেবজ্যোতি মিশ্রসহ আরও অনেকে।

এর আগে ২০১৮ সালে 🍸প্রথম ‘নায়করাজ রাজ্জাক আজীবন সম্মাননা’ পান অভিনেতা আলমগীর। পরের বছর এ পুরস্কার পান অভিনেত্রী কবরী।   &💮nbsp;

Link copied!