• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


যে জাদুতে সফল তাপসী পান্নু


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ২৮, ২০২৪, ০৩:২৭ পিএম
যে জাদুতে সফল তাপসী পান্নু
অভিনেত্রী তাপসী পান্নু। ছবি: সংগৃহীত

অভিনয় জীবনের এক যুগ পেরিয়ে এখনও নিজের বৈশিষ্ট্য ও সাফল্য ধরে রেখেছেন বলিউড অভিনেত্রী তাপসী পান্নু। এর পুরো কৃতিত্ব নিজের মেধা ও প্রচেষ্টাকেই দিতে চান অভিনেত্রী। তার ভাষ্য, ‘আমি এখন এমন এক অবস্থানে আছি, মনে হচ্ছে কিছু কাজ তো করেছি। আমি সত্যিই অনেক পরিশ্রম করেছি এবং নিজের যোগ্যতায় সব করেছি। সুতরাং আমার সাফল্য কোনও দুর্ঘটনা বা ভাগ্যের জোরে পাওয়া না। প্রতিনিয়ত চেষ্টার মধ্যে থেকেছি। তাই এই অবস্থানটা আমার জন্য বেশ আনন্দের ও সন্তুষ্টির।’

 

গেলো বছরের শেষ দিকে ‘ডাঙ্কি’ ⛦সিনেমায় দেখা গেছে তাকে। বরাবরℱের মতো নিজ অভিনয়ে প্রশংসা কুড়িয়েছেন। কিছু দিন আগেই সেরেছেন বিয়ে। ফলে পেশাগত ও ব্যক্তিগত দুই জীবনেই ফুরফুরে মেজাজে আছেন এই নায়িকা।

এই মুহূর꧒্তে কাজ থেকে কিছুটা বিশ্রামে আছেন তাপসী। বললেন, ‘আমার এখন বিরতি দরকার। সময়টা উপভোগ করা, বিশ্রাম নেওয়া দরকার। এরপর এমন কিছু দিয়ে কাজে ফেরা উচিত, যেটা পুনরায় আমাকে চ্যালেঞ্জের মুখে ফেলবে।’

নিজের ক্যারিয়ার নিয়ে তাপসীর পর্যালোচনা এরকম, “এখন বিশ্ব যখন অ্যাকশন, স্পাই ঘরানার ছবিতে মেতে আছে, আমি এগুলো ক্যারিয়ারের শুরুতেই করেছি ‘বেবি’ (২০১৫) ও ‘নাম শাবানা’ (২০১✤৭) ছবিতে। আবার ২০১৯ সালেই ‘বদলা’ ছবিতে খল চরিত্রে কাজ করেছি। নিজের চেহারা আমূল পরিবর্তন করে ‘সান্ড কি আঁখ’ (২০১৯) ছবিতে অভিনয় করেছি। স্পোর্টস-ড্রামা জনরার ছবিতেও আমাকে দেখা গেছে। হত্যা রহস্য, টাইম ট্রাভেল, থ্রিলার, ভৌতিক, বায়োপিক কত রকম ছবি করেছি। এত ধরনের ছবিতে কাজ করা নিঃসন্দেহে কঠিন ব্যাপার।”

তাপসী পান্নুকে আগামীতে দেখা যাবে জয়াপ্রদ দেসাই নির্মিত ‘ফির আয়ি হাসিনﷺ দিলরুবা’ সিনেমায়। এটি ২০২১ সালের ‘হাসিন দিলরুবা’ ছবির দ্🐻বিতীয় কিস্তি। এতে তাপসীর সঙ্গে আছেন বিক্রান্ত ম্যাসি ও সানি কৌশল। ছবিটি মুক্তি পাবে নেটফ্লিক্সে। 

Link copied!