• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


টাইটানিকের ‘ক্যাপ্টেন’ আর নেই


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ৬, ২০২৪, ০৬:৫৭ এএম
টাইটানিকের ‘ক্যাপ্টেন’ আর নেই
অভিনেতা বার্নার্ড হিল। ছবি: সংগৃহীত

হলিউডের ব্যবসাসফল ও দর্শকনন্দিত সিনেমা টাইটানিক খ্যাত অভিনꦜেতা বার্নার্ড হিল আর সেই। বিবিসি জানিয়েছে, আজ রোববার (৫ মে) ভোরে ৭৯ বছর বয়সে তিনি মারা যান। টাইটানিক ছাড়াও ও লর্ড অব দ্য রিংস সিনেমায়ও তাঁর অভিনয় নজর কেড়েছিল। তাঁর মৃত্যুর খবর বিবিসিকে নিশ্চিত করেছেন অভিনেতার প্রতিনিধি লু কুলসন।

লু কুলসন জানান, অভিনেতা বার্নার্ড হিল রোববার ভোরে মা🉐রা গেছেন। মৃত্যুর খবর ছড়িয়ে পড়ার পর থেকে তাঁর প্রতি সবাই 𝔍শ্রদ্ধা জানাচ্ছেন।

১৯৯৭ সালে মুক্তি পাওয়া অস্কারজয়ী সিনেমা টাইটানিকে ক্যাপ্টেন এডওয়ার্ড স্মিথ এবং লর্ড অব দ্য রিংসে কিং থিওডেনের চরিত্রে অভিনয় করে দর্শকের মন জয় করেন তিনি।

সামাজিক যোগাযোগমাধ্যম এক্স হ্যান্ডেলে স্কটিশ সংগীতশিল্পী বারবারা ডিকসন লিখেছেন, ‘তিনি অসাধারণ একজন অভিনেতা ছিলেন। তাঁর সঙ্গে পথচলা সত্যিই অন্য রকম ছিল। শান্তিতে থাকুন বেনি।’

বার্নার্ড হিল যুক্তরাজ্যের ম্যানচেস্টারের অধিবাসী। সবশেষ বিবিসি প্রযোজিত ‘দ্য রেসপন্ডার’ নামের একটি নাটকের মাধ্যমে তাঁর টিভি পর্দায় ফেরার কথা ছিল। কাকতালীয়ভাবে আজ রোববার থেকে নাটকটির সম্প্রচার শুরু হয়। এতে বার্নার্ডের সঙ্গে🤡 আরও অভিনয় করেছেন মার্টিন ফ্রিম্যান নামে খ্যাতনামা অভিনেতা।

Link copied!