• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


শাকিব খানের সঙ্গে ডিভোর্স নিয়ে মুখ খুললেন অপু


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুলাই ২৩, ২০২৩, ০১:২২ পিএম
শাকিব খানের সঙ্গে ডিভোর্স নিয়ে মুখ খুললেন অপু

বর্তমানে ঢালিউডে কান পাতলেই শোনা যাচ্ছে আবারও এক হচ্ছেন চিত্রনায়ক শাকিব খান ও চিত্রনায়িকা অপু বিশ্বাস। তবে এ বিষয়ে এখন পর্যন্ত পরিষ্কার করে কিছু জানাননি তারা। কিছুদিন আগে সাবেক এই তারকা জুটির বিবাহবিচ্ছেদ নিয়ে মুখ খুলেছিলেন তাদের ঘনিষ্ঠজন মামুনুজ্জামান মামুন। এক ফেসবুক স্ট্যাটাসে অপু বিশ্বাসকে এখনো ‘শাকিবের বৈধ বউ’ বলে মন্তব্য করেছেন মামুন। শুধু তাই নয়, শাকিব-অপুর এখনো ডিভোর্স হয়নি ব🎉লেও দাবি করেছেন তিনি। এবার বিষয়টি নিয়ে মুখ খুলেছেন অপু বিশ্বেয়াস নিজেই।

সংবাꦺদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে অপু বিশ্বাস বলেন, “আমিও ভিডিওটি দেখেছি। বিষয়টি নিয়ে সিটি করপোরেশনের তাদের সঙ্গে কথা বললে ভালো হয়। তারা এ বিষয়ে পরিষ্কার করতে পারবেন।”

কিন্তু আপনি তো সেদিন উপস্থিত ছিলেন এমন প্রশ্নের উত্তরে অপু বলেন, “এটি একটি সেনসিটিভ ব্যাপার। আমি আগেভাগে বলতে চাই💖 না। আমরা যখন সম্পূর্ণ আলাদা হয়ে গিয়েছিলাম, তখন রাগের বশে না বুঝে অনেক কথা বলে ফেলেছিলাম, এ জন্য আমাকে ভুগতে হয়েছে। আমি আর ভুগতে চাই না। আমার মা–বাবা পৃথিবী ছেড়ে চলে গেছেন। আমি নতুন করে মা–বাবা পেয়েছি। শুধু স্বামী নয়, সন্তান, শ্বশুর, শাশুড়ি, ননদসহ পরিবারের সবাইকে নিয়ে সুন্দর জীবন পার করতে চাই। তাই একটু সময় দিন আমাকে, সুন্দর সময়ে সুন্দর কথাগুলো বলব।”

২০০৮ সালের ১🍌৮ এপ্রিল গোপনে ঘর বাঁধেন শাকিব খান ও অপু বিশ্বাস। ২০১৭ সালের ১০ এপ্রিল এই দম্পতির বিয়ের বিষয়টি প্রকাশ্যে আসে। ওই দিন সন্তানসহ একটি বেসরকারি টেলিভিশনে লাইভে আসেন অপু। এরপর ২০১৮ সালের ১২ মার্চ বিবাহবিচ্ছেদের মাধ্যমে দাম্পꦬত্যজীবনের ইতি টানেন সাবেক এই তারকা জুটি। বর্তমানে ছেলে জয়কে নিয়ে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন শাকিব-অপু।

 

Link copied!