• ঢাকা
  • মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০২৪, ১২ ভাদ্র ১৪৩১, ২১ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘রাজনীতি নিয়ে মতামত থাকলেও সমস্যা, না থাকলেও সমস্যা’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২৪, ২০২৪, ১১:৪৮ এএম
‘রাজনীতি নিয়ে মতামত থাকলেও সমস্যা, না থাকলেও সমস্যা’
বলিউড তারকা তাপসী পান্নু। ছবি: সংগৃহীত

‘রাজনীতি নিয়ে মতামত থাকলেও সমস্যা, না থাকলেও সমস্যা’ বলে মন্তব্য করেছে বলিউড তারকা তাপসী পান্নু। সম্প্রতি এক সাক্ষাৎকারে একথা বলেছে𓂃ন পান্নু। তিনি বলেন, বলিউডের তারকারা রাজনীতি নিয়ে সচরাচর মন্তব্য করতে চান না। যদিও তাদেরও নিজস্ব মতামত রয়েছে। কিন্তু রাজনীতির বিষয়ে তারা চুপ থাকতেই পছন্দ করেন।

তাপসী পান্নুর কথা, ‘আমাদের প্রত্যেকের নিজস্ব রাজনীতিবোধ রয়েছে। তবে সব সময় কোন💦ও নির্দিষ্ট ধরনের রাজনীতির সঙ্গেই আমাদের মতের মিল থাকতে হবে, এমন নয়। রাজনৈতিক বিষয়ে কথা বললেও সমালোচনায় পড়তে হয়, আবার ⛄চুপ থাকলেও কটাক্ষের মুখোমুখি হতে হয়। অভিনেতারা চুপ থাকতে চান, কারণ তারা ভাবেন কিছু বললেই সমস্যায় পড়তে পারেন।’

তাপসী মনে করেন, বিনোদন দুনিয়ার মানুষদের নিয়ে এক ধরনের চিরাচরিত ধারণা কাজ করে সা🥃ধারণ মানুষের মধ্যে। বিশেষ করে, অভিনেত্রীরা রাজনৈতিক বা সামাজিক বিষয়ে কথা বলতে পারবেন না বলে মনে 𒆙করেন অনেকে।

বলিউড এ অভিনেত্রী বলেনꦿ, ‘অভিনেতাদের নাকি বুদ্ধি কম থাকে। বিশেষ করে অভিনেত্রীরা কিছুই জানেন না। মানুষ এমনই মনে করেন। তাই কেউ মতামত দিলে তারা ভাবেন, ‘এত বড় সাহস! আপনাদের আবার মতামত কিসের!’ এই সমস্ত কারণেই রাজনৈতিক বিষয়ে সচেতন থাকলেও অভিনেতারা তা নিয়ে কথা বলেন না।’

সম্প্রতি মুক্তি পেয়েছে তাপসী পান্নু অভিনীত দু’টি ছবি— ‘ফির আয়ি হসিন দিলরুবা’ ও ‘খেল খেল মে’। সিনেমা দুটি বেশ প্রশংসিত🌊 হয়েছে।

Link copied!