• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মানুষ এমনভাবে রটায়, যেন ৪০টার মতো প্রেম করেছি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ৩০, ২০২৪, ০৮:২৯ এএম
মানুষ এমনভাবে রটায়, যেন ৪০টার মতো প্রেম করেছি
স্বস্তিকা মুখোপাধ্যায় ।ছবি: সংগৃহীত

স্বস্তিকা মুখোপাধ্যায় যাই করেন, সেটাই সংবাদের শিরোনাম হয়ে যায়। বিষয়টি বিশ্বাস করেন অভিনেত্রী নিজেও। ব্যক্তিজীব🎉নকে ঘিরে তো আর🦩 কম গুঞ্জন, আলোচনা শুনতে হয়নি এই তারকাকে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে স্বস্তিকা বলেন, ‘আমার জীবনে প্রেম খুব কম এসেছে। কিন্তু মানুষ ꦚএমনভাবে রটায় যেন ৪০টার মতো প্রেম করে ফেলেছি। নিজের মুখেই সবসময় প্রেমের কথা স্বীকার করেছি। তবে আমার সম্পর্কে রটে যায় বেশি। কারও সঙ্গে কফি খেতে দেখলেও লোকে ভাবে প্রেম করছি।’

নাম থাকলে, বদনামও থাকে। এটা যে কতটা সত্য তা অভিনেত্রীকে দেখল🍸ে বোঝা যায়। বিশেষ করে সোশ্যাল মিডিয়ার যুগে তাকে নিয়ে বিভিন্ন আলোচনা সকলেরই নজর কাড়ে সবসময়।

এর আগেও অভিনেত্রী একাধিকবার বলেছেন- তার সম্পর্কে এꦯমনভাবেই বিভিন্ন গুঞ্জন রটে, যা ♔শুনে অবাক হন নিজেও। তবুও স্বস্তিকা লুকোচুরি করেন না। সবসময়ই স্পষ্ট ভাষায় জানিয়ে দেন সত্যটা।

ব্যক্তিজীবনে সৃজিত, পরম্রবত, প্রসেনজিৎ-এর মতো তারকাদের সঙ্গে সম্পর্ক জড়ালেও কারো সঙ্গেই স্থায়ী হননি। বর্তমানে নিজের ♋মেয়েকে নিয়েই সিঙ্গেল মাদার হিসেবে জীবনযাﷺপন করছেন নায়িকা।

উল্লেখ্য, সম্প্রতি ঢাকার আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে অভিনেত্রীর ‘বিজয়ার পরে’ দেখানো হয়েছে। যেখানে হাজির ছিলেন স্বস্তিকা নিজেও। ঢাকার ভক্তদের আতিথিয়েতা মুগ্ধ করেছে এই তারকাকে। তাদের ভালোবাসার প্রতি কৃতজ্ঞতা ꦿজানাতেও ভুল করেননি তিনি।

Link copied!