• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ছোট পর্দায় একসঙ্গে মিশা সওদাগর-সাবিলা নূর


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ১৮, ২০২৪, ০৭:৪৭ পিএম
ছোট পর্দায় একসঙ্গে মিশা সওদাগর-সাবিলা নূর

ছোটপর্দায় একসঙ্গে অভিনয় করেছেন সিনেমার শক্তিমান অভিনেতা মিশা সওদাগর ও ছোটপর্দার জনপ্রিয় মুখ সাবিলা নূর।  ‘সাহারা মরুভুমি’ শিরোনামের একটি টেলিফিল্মে দেখা যাবে তাদের।  রচনা ও পরিচালনায় নঈম ইমতিয়াজ নেয়া🌺মুল। 

গল্পে দেখা যাবে, পারুল একজন প্রবাসী শ্রমিক। সৌদি প্রবাসী পারুল 🌺সেখানে একটি হসপিটালে নার্সের কাজ করেন। দেশে রেখে যাওয়া অসুস্থ মায়ের অপারেশন করাতে টাকা পয়সা নিয়ে একদিন সকালে ঢাকায় পৌঁছান।  এয়ারপোর্ট থেকে বের হয়ে পার্র্কিং এরিয়ায় ঢুকতেই..একজন মধ্যবয়স্ক লোককে কাঁদতে দেখেন। জিজ্ঞাসে উনি বলেন, একমাত্র বইনকে এট্টু 🦩আগে দুবাইতে পাঠাইয়া দিলাম। পরানডা ছিঁড়া যাইতাছে বইন। 


ভদ্রলোকের পরিচয় দেয়া নিজেকে তাজুল মিয়া বলে। থাকেও পারুলের বাড়ির দিকেই। কাছাকাছি এলাকার অপ꧑রিচিত তাজুলকে পেয়ে পারুল মনে জোর পেলেন। একসাথে বাসে উঠে গাবতলীর উদ্দেশ্যে রওনা হলেন। পথিমধ্যে ভাই-বোন অনেক সুখ-দুঃখের গল্পও করলেন।  ফার্🌠মগেটে বাস পরিবর্তন। পারুলের ক্ষুধা পেয়েছে। ভাই তাজুল চট করে পাউরুটি আর পানি কিনে নিয়ে আসলেন। 

রুবিনা টাকা দিতে চাইলে তাজুল দীর্ঘশꦐ্বাস ছেড়ে বললেন, ‘তুমি সত্যই আমার বোন হলে আজ এমন করে টাকা দিতে চাইতে না।๊ আসলে পর কখনো আপন হয় না। এমনি একটি গল্প দর্শ ক দেখতে পাবেন চ্যানেল আইতে শুক্রবার (১৯ জানুয়ারি) বিকেল ৩.০৫ মিনিটে।

 

Link copied!