• ঢাকা
  • শনিবার, ৩১ আগস্ট, ২০২৪, ১৬ ভাদ্র ১৪৩১, ২৫ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘যাকেই ভালো লাগে, বিয়ে করে ফেলে’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ১৩, ২০২৪, ০১:৪১ পিএম
‘যাকেই ভালো লাগে, বিয়ে করে ফেলে’
ঋতুপর্ণা সেন। ছবি : সংগৃহীত

ওপার বা🌠ংলার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেন। ১৯৭৮ সালের ২৮ জুলাই ঋতুপর্ণা সেনের জন্ম🍷। বর্তমানে তার বয়স ৪৬। এখনো তিনি বিয়ে করেননি। ব্যাচেলর জীবন কাটাচ্ছেন।

সম্প্রতি জনপ্রিয় অনুষ্ঠান দিদি নাম্বার ওয়ানে এসেছিলেন ঋতুপর্ণা সেন। সেখানেই তিনি রচনা বন্দ্যোপাধ্যায়কে জানালেন কেন এখনো বি♌য়ে করেননি।

ঋতুপর্ণা সেন জানান, “যাকেই ভালো লাগে, সে আর আমার জন্য অপেক্ষা করে𓆏নি। সবাই বিয়ে করে ফেলেছে। যে কারণে আমি ঠিক করেছি একাই থাকব। বিয়ে করব না। বুড়ো বয়সে বেনারস চলে যাব, সেখানে গিয়ে ধ্যান করব।”

ঋতুপর্ণা সেনগুপ্ত

ভক্তদের মতে, প্রসেনজিতের সঙ্গে প্রেম ছিল ঋতুপর্ণার। উত্তম-সুচিত্রার পর বাংলার জনপ্রিয় জুটি এই প্রসেনজিৎ-ঋতুর জুটি। তবে মান-অভিমানের পালা চলেছিল টানা ১৪ বছর। এ সময়টাতে পর্দা ভাগ করতে দেখা যায়নি দুজনকে। এরপর দুজনের মনের জমাট বরফও গলেছে বেশ খানিকটা সময় হয়েছে🙈। ‘প্রাক্তন’ দিয়ে কামব্যাক সিনেমা,🦄 এরপর ‘দৃষ্টিকোণ’, বর্তমানে নিজেদের ৫০তম সিনেমাতেও সাইন করে ফেলেছেন দুজন। আসছেন ‘অযোগ্য’ দিয়ে। এত এত সিনেমার মাঝে প্রেমে পড়াটাও খুব স্বাভাবিক ঘটনা হতেই পারে। তাই তো ভক্তরা প্রায়ই গুঞ্জন তোলেন হিট জুটির প্রেমের সম্পর্ক নিয়েও। এক সাক্ষাৎকারে সেই প্রশ্নের উত্তরই দিয়েছিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। যেটি আবার প্রকাশ করেছে ভারতীয় সংবাদমাধ্যম টিভি নাইন বাংলা।

Link copied!