• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘কড়ক সিং’ সিনেমায় অন্তরঙ্গ জয়া আহসান


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: নভেম্বর ২২, ২০২৩, ১০:৪২ এএম
‘কড়ক সিং’ সিনেমায় অন্তরঙ্গ জয়া আহসান
পঙ্কজ ত্রিপাঠির সঙ্গে অন্তরঙ্গ জয়া আহসান। ছবি: সংগৃহীত

দেশের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান তার অভিনয় দক্ষতার জন্য দুই বাংলাতে বেশ 🍃প্রশংসিত। এবার ‘কড়ক সিং’ শিরোনামের বলিউড সিনেমায় অভিষেক ঘটতে চলেছে সদ্য জাতীয় পুরস্কারজয়ী অভিনেত্রী জয়া আহসানের। ইতোমধ্যে ওটিটি প্ল𓂃্যাটফর্ম জি-ফাইভে ‘কড়ক সিং’ এর ট্রেলার মুক্তি পেয়েছে। যেখানে, জয়ার অভিনয় দেখে যেমন প্রশংসা করছেন দেশের সিনেমাপ্রমি দর্শকেরা ঠিক তেমনি অনেকে তাকে কটাক্ষ করছেন ট্রেলারে অন্তরঙ্গ দৃশ্যের কারণে।

মঙ্গলবার (২১ নভেম্বর) জি-ফাইভে দুই মিনিট ৪৪ সেকেন্ডের ট্রেলারে কয়েকবার জয়ার উপস্থিতি ছি꧃ল। তবে দর্শকের চোখ আটকেছে একটি দৃশ্যে, যেখানে সহ-অভিনেতা পঙ্কজ ত্রিপাঠীর সঙ্গে বিছানায় অন্তরঙ্গ অবস্থায় দেখা গেছে জয়া আহসানকে। এই শয্যাদৃশ্যে ভিডিওর মন্তব্যের ঘরে প্রশংসাসূচক বাক্যই লিখছেন দুই বাংলার অনুরাগীরা। তবে অনেকে কটাক্ষও করছেন তাকে।

 পঙ্কজ ত্রিপাঠির সঙ্গে অন্তরঙ্গ জয়া আহসান। ছবি: সংগৃহীত

এদিকে জয়া আহসান সিনেমার ট্রেলার ফেসবুকে শেয়ার দিয়ে  ক্যা⛎পশনে লিখেছেন, ‘একটি ঘটনা, চারটি গল্প, একটি অস্পষ্ট সত্য। কড়ক সিং কি তার সত্যটা খুঁজে বের করতে পারবে?’

‘কড়ক সিং’ সিনেমায় পঙ্কজ ত্রিপাঠির প্রেমিকা ন্যায়না🌊 চরিত্রে অভিনয় করেছেন জয়া। ট্রেলারে কখনো তাদের রেস্তোরাঁয় ডেট করতে, কখনো বিছানায় অন্তরঙ্গ অবস্থায় দেখা গেছে। রহস্যের ভিড়ে তাদের রসায়ন সিনেমায় ভিন্ন স্বাদ জোগাবে বলে মনে করছেন দরཧ্শক।

ꦡ‘কড়ক সিং’ ছবিতে পঙ্কজ ত্রিপাঠি ও জয়া আহসানের সঙ্গে রয়েছেন বলিউডের সানজানা সাঙ্ঘি, মালায়লাম তারকা পার্𝕴বতী থিরুবথু প্রমুখ। আগামী ৮ ডিসেম্বর ওটিটি প্ল্যাটফর্ম জি-ফাইভে মুক্তি পাবে সিনেমাটি। 

Link copied!