• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


কেমন আছেন সাবিলা নূর!


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: সেপ্টেম্বর ১৬, ২০২৩, ১২:৫২ পিএম
কেমন আছেন সাবিলা নূর!
সাবিলা নূর। ছবি: সংগৃহীত

ডেঙ্গুতে আক্রান্ত হয়ে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্🍸তি হয়েছিলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ও মডেল সাবিলা নূর। মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) শারীরিক অবস্থার অবনতি হলে হাসপাতালে নেওয়া হয় তাকে। তবে জানা গেল, এখন কেমন আছেন এই অভিনেত্রী।

সাবিলা নূরের মা মুশরাত জাহান করিম সংবাদমাধ্যমকে বলেন, “আগের চেয়ে সাবিলা নূরের শারীরিক অবস্থা অনেক ভালো। এ কারণে চিকিৎসকরা হাসপাতাল থেকে তাকে বাসায় নিয়ে যেতে বলেলেছন। তবে তার একটু শারীরিক দুবর্লতা আছে। সাবিলা বাসায়ই ছিল। প্রথমে জ্বর হয়েছে। তাই বাসাতেই বিশ্রাম নিচ্ছিল, সঙ্গে চিকিৎসাও নিচ্ছিল। কিন্তু মঙ্গলবার তার প্রেশার লো হতে থাকে। আমরা খুবই চিন্তিত হয়ে পড়ি। দ্রুত হাসপাতলে ভর্তি করাই। সবার দোয়ায় সে সুস্থ হয়ে উঠেছে। আশা করছি, শিগগিরই সে পুরোপুরি সুস্থ হয়ে উঠবে। সকলে🧸র দোয়া চাই।”

সাবিলা নূরে🦩র স্বামী নেহাল তাহের বলেন, “সাবিলার জ্বর এখন অনেক কম। চিকিৎসকরা বলেছেন জ্বর কমার কারণে আগের চেয়ে অবস্▨থা অনেক ভালো। রক্তের পরীক্ষায় ডেঙ্গুর লক্ষণ থাকায়, এ জন্য তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছিল। চিকিৎসকরা তার নিয়মিত খোঁজ খবর নিয়েছেন। অবস্থার উন্নতি হওয়ায় তাকে বাসায় আনা হয়েছে।”

এর আগে বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে হাতে ক্যানোলা লাগানো একটি ছবি নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে প্রকাশ করেন সাবিলা। সে সময়  সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক পোস্টে সাবিলা লিখেছিলেন, ‘আমাকে কিছুক্ষনের জন্য 🀅আপনার হৃদয়ে রাখুন।’

Link copied!