• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ঢালিউডের সেকেন্ড পরীমনি শিরিন শিলা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: সেপ্টেম্বর ২, ২০২৩, ০৩:৩৮ পিএম
ঢালিউডের সেকেন্ড পরীমনি শিরিন শিলা
শিরিন শিলা-পরীমনি

ঢাকাই সিনেমার আলোচিত অভিনেত্রী শিরিন শিলা। এক যুবকের প্রকাশ্যে চুমুকাণ্ডে ব্যাপকভাবে আলোচনায় এসেছিলেন এ অভিনেত্রী। বিভিন্ন সময় বিতর্কিত কর্মকাণ্ডের 🐎কারণে আলোচনা-সমালোচনায় থাকেন তিনি। এবার পরীমনির সঙ্গে নিজেকে তুলনা করে নতুন করে ফের আলোচনায় এসেছেন এই নায়িকা।

শুক্রবার (১ সেপ্টম্বর) সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে শিরিন শিলা বলেন, “আমাকে অনেকে পরীমনির সঙ্গে তুলনা করেন। আমি কাউকে অনুসরণ করি না। আমি আমার স্টাইলে চলি। আমি নিজ♏েও জানি না পরীর কথা কেন আমাকে বলে। তবে হ্য🅘াঁ, পরী আমার ভালো বান্ধবী।”

আলোচিত এই অভিনেত্রী আরও বলেন, “আমি আর পরীমনি যমজ বোনের একটা ছবিতে অভিনয় করেছিলাম। সেটা ছিল মুশফিকুর রহমান গুলজার ভাইয়ের। ওই ছবিতে পরী ও আমি একসঙ্গে কাজ করেছি। যেহেতু যমজ বোন ছিলাম, তাই অনেকে আমাকে🌼 সেক𒀰েন্ড পরীমনি বলত। বাস্তব জীবনে আমি আসলে এ রকম না। পরীর লাইফস্টাইলটা একরকম, আমারটা অন্য রকম।”

‘হিটম্যান’ সিনেমার মাধ্যমে ঢাকাই চলচ্চিত্রে পা রাখেন শিরিন শিলা। তবে প্রথম সিনেমায় নায়িকা হিসেবে নয় একটি পার্শ্বচরিত্র ও আইটেম গানে পারফর্ম করেন তিনি। সম্প্রতি মনতাজুর রহমান আকবর পরিচালিত  ‘ঘর ভাঙা সংসা🎶র’ সিনেমাতে অভিনেতা ডিপজলের সঙ্গে জুটি বেধেছেন এই অভিনেত্রী।  

Link copied!