• ঢাকা
  • শনিবার, ০৭ সেপ্টেম্বর, ২০২৪, ২৩ ভাদ্র ১৪৩১, ২ রবিউল আউয়াল ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


করোনা আক্রান্ত অক্ষয় , যাচ্ছেন না আম্বানিদের অনুষ্ঠানে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ১২, ২০২৪, ০৮:৫৫ পিএম
করোনা আক্রান্ত অক্ষয় , যাচ্ছেন না আম্বানিদের অনুষ্ঠানে
(বাঁ দিকে) অনন্ত-রাধিকা। অক্ষয় কুমার (ডান দিকে) । ছবি: সংগৃহীত।

নিজে গিয়ে তার বাড়িতে বিয়ের আমন্ত্রণ জানিয়ে এসেছিলেন অনন্ত আম্বানি। কিন্তু তা সত্ত্বেও আম্বানিদের অনুষ্ঠানের আমন্ত্রণ রক্ষা করতে পারবেব না অক্ষয় কুমার। শুক্রবার ( ১২ জুলাই) সকালেই নিজের করোনা আক্রান্ত (Co🧸vid 19) হওয়ার রিপোর্ট হাতে পেয়েছেন অভিনেতা।

‘সারফিরা‍‍’র মুক্তি নিয়ে ক‍‍’দিন ধরেই প্রচারে ব্যস্ত ছিলেন বলিউড খিলাড়ি𝔍। মাঝে হঠাৎই অসুস্থ হয়ে পড়েন তিনি। জানতে পা🧔রেন তাঁর প্রচার টিমের কয়েকজন করোনা আক্রান্ত হয়েছেন। এরপর অভিনেতা নিজের কোভিড টেস্ট করান। 

রিপোর্টে দেখা যায়, তিনি কোভিড পজিটিভ। রিপোর্ট হাতে পাওয়ার পরেই নিজেকে♍ ঘরবন্দি করে নিয়েছেন অক্ষয়। করোনা সংক্রমিত হওয়ার ফলে এদিন অনন্ত এবং রাধিকার বিয়ের অনুষ্ঠানে কোনোমতেই যেতে পারবেন না।

মুকেশ আম্বানি এবং নীতা আম্বানির কনিষ্ঠ পুত্র অনন্ত আম্বানির শুভ বিবাহ উপলক্ষ্যে জিও ওয়ার্ল্ড সেন্টারে বসবে রাজকীয় ꧂বিয়ের আসর। বলিউড তারকা, রাজনৈতিক নেতা, ক্রিকেটরের পাশাপাশি আম্বানিদের আমন্ত্রিতের তালিকায় রয়েছেন বিদেশের নামিদামি ব্যক্তিত্বরা। প্রাক্তন ব্রিটিশ প্রধানমন্ত্রী টনি ব্লেয়ার, বরিস জনসন থেকে শুরু করে মার্কিন তারকা কিম কারꦏদাশিয়ান, জন সিনারা ইতিমধ্যেই মুম্বইয়ে উপস্থিত হয়েছেন।

Link copied!