• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘এইডসে’ আক্তান্ত হওয়া প্রসঙ্গে যা বললেন গায়িকা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ১১, ২০২৪, ০২:১৭ পিএম
‘এইডসে’ আক্তান্ত হওয়া প্রসঙ্গে যা বললেন গায়িকা
কণ্ঠশিল্পী মমতাজ। ছবি : সংগৃহীত

কয়েক দিন আগে খবর বের হয়, দেশের জনপ্রিয় ফোক সম্রাজ্ঞী ও সংসদ সদস্য মমতাজ বেগম ‘এইডস’ꦬ রোগে আক্রান্ত। খবরটি শিল্পীর কানেও গেছে। যা নিয়ে ভীষণ বিব্রত তিনি। 

সম্প্রতি যুক্তরাষ্ট্রে একাধিক স্টেজ শোতে অংশ নিয়ে শ্রোতাদের মাতিয়েছেন মমতাজ। ফি♚রেছেন দেশে। কোরবানির ঈদে একগুচ্ছ গান নিয়ে আসছেন ভক্ত-শ্রোতাদের সামনে। মমতাজ জানালেন, এত সব কাজের ভিড়ে তাকে সামলাতে হচ্ছে নানা ধরনের মিথ্যাচার।

বাংলা গানের এই গুণী শিল্পী বললেন, “শুনলাম, আমার নাকি এইডস হয়🍃েছে! বিষয়টি বিব্রতকর। আল্লাহর রহমতে আমি সুস্থ ও খুব ভালো আছি। আর সে কারণেই স্টেꦉজ শো নিয়ে দেশ-বিদেশ ঘুরে বেড়াতে পারছি। ঈদের পরও দেশের বাইরে যাচ্ছি। যারা এসব মিথ্যা কিংবা গুজব ছড়াচ্ছে তাদের সুবুদ্ধির উদয় হোক।”

মমতাজ বেগম আরও বলেন, “যারা এসব বিভ্রান্তিকর তথ্য ছড়াচ্ছে তাদের বলব, এগুলো ভালো না, ভালো পথে থাকেন। আর আমার ভক্তদের বলব, 🦄এসব গুজবে কান দেবেন না। সবার দোয়ায় আপনাদের মমতাজ অনেক অনেক ভালো আছে।”

মমতাজ আরও বলেন, “ঈদের পরদিন আবার স্টেজ শোতে অং✨শ নিতে দুবাই যাচ্ছি। গান গাওয়ার পাশাপাশি সেখানের একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানেও অংশ নেব।”

কিছুদিন আগে নাতনিকে সঙ্গে নিয়ে ‘বুঝলে নাকি বুঝপাতা’ গানে কণ্ঠ দিয়েছেন মমত🦋াজ। যা এখন নেটদুনিয়ায়  ভাইরাল। এ প্রসঙ্গে মমতাজ বললেন, “মজার ছলেই গানটি কণ্ঠে তোলা। আমার সঙ্গে নাতনি মোমধুও দারুণ গেয়েছে। নাতনিকে নিয়ে তিন-চার দিন আগে ঘুরতে গিয়েই গানটি গাইলাম। তখন এটি ভিডিও করে ফেসবুকে প্রকাশ করি। এটি যে এভাবে মানুষের কাছে পৌঁছে যাবে, তা বুঝিনি। একটা বার্তাও দিতে চেয়েছি।”

Link copied!