• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


জাতীয় বিতর্ক উৎসবে শিরোপা জিতল নোবিপ্রবি


নোবিপ্রবি প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ১৬, ২০২৩, ০১:৩৮ পিএম
জাতীয় বিতর্ক উৎসবে শিরোপা জিতল নোবিপ্রবি
ছবি: নোবিপ্রবি ডিবেটিং সোসাইটির সদস্যরা

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে আয়োজিত জাতীয় বিতর্ক উৎসব-২০২৩ এর আন্তবিশ্ববিদ্👍যালয় রাউন্ডে চ্যাম্পিয়ন হয়েছে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়।

১৫ অক্টোবর (রোববার) সেলিম আল দীন মুক্তমঞ্চে আন্তঃবিশ্ববিদ্যা෴লয় রাউন্ডে ফাইনালে  জাহাঙ্গীরনগর  ইউনিভার্সিটি ডিবেট অর্গানাইজেশনের (জেইউডিও) এর বিতার্কিক দলকে হারিয়ে শিরোপা জেতেন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটি ( নোবিপ্রবিডিএস) ।

এ সময়ে অতিথি হিসেবে বিজয়ীদের হাতে ট্রফি তুলে দেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে প্রক্টর আ স ম🐼 ফিরোজ-উল-হাসান এবং এবং ছাত্র-শিক্ষক কেন্দ্রের পরিচালক অধ্যাপক আহমেদ রেজা।

জানা যায়, শব্দবাণে সাজাও তোমার চিন্তারণের শ্লোক’ স্লোগানে জাহাঙ্গীরনগর &nbs🐲p;ইউনিভার্সিটি ডিবেট অর্গানাইজেশন (জেইউডিও) চারদিন ব্যাপি এ  জাতীয় বিতর্ক উৎসব-২০২৩ এর আয়োজন করেন।

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ডিবেটিং সো🍬সাইটি ( নোবিপ্রবিডিএস) এর চ্যাম্পিয়ন বিতার্কি𓆏ক দলের বিতর্ক করেন সংগঠনটির সভাপতি নাজমুল ইসলাম হৃদয়,  সাধারণ সম্পাদক তুর্জয় চৌধুরি,  সহ সভাপতি ( বাংলা বিতর্ক)  তাসনিম তাবাসসুম আরিণ। একইসাথে ডিবেটার অব দ্যা ফাইনাল হওয়ার গৌরব অর্জন করেছেন  সহ সভাপতি ( বাংলা বিতর্ক)  তাসনিম তাবাসসুম আরিণ।

চ্যাম্পিয়ন হওয়ার অনুভূতি করে নোবিপ্রবি ডিবেটিং সোসাইটি সভাপতি নাজমুল ইসলাম হৃদয় বলেন, নোয়াখালীর মতো জেলা শহর থেকে এসে জাতীয় বিতর্ক অঙ্গনে চ্যাম্পিয়ান হওয়ার পথটি কখনোই মসৃণ ছিল না। বছরের পর বছর ধরে সাবেক ও বর্তমান🐼দের চেষ্টা ও পরিশ্রমের ফসল আজকের এ অর্জন। আমাদের চ্যাম্পিয়ন ট্রফি  উৎসর্গ করছি সেসব মানুষদের উদ্দেশ্যে যাদের নিঃস্বার্থ  চেষ্টা ও ত্যাগে আজকের এ অর্জন।

নোবিপ্রবি ডিবেটিং সোসাইটি সাধারণ সম্পাদক তুর্জয় চৌধুরী বলেন, ‘জাহাঙ্গীরনগর ইউনিভার্সিটি ডিবেট অর্গানাইজেশনের (জেইউ💧ডিও) আয়োজিত যেকোন বিতর্ক প্রতিযোগিতা বাংলাদেশের প্রতিটি বিতার্কিকদের মনে উৎফুল্লতা সৃষ্টি করে। ৩৬ টি বিশ্ববিদ্যালয়ের দলকে হারিয়ে আজকের আমাদের এ শ্রেষ্ঠত্ব অর্জন কেবলমাত্র একদিনের কোন অর্জন না বরং গত ৫ বছর ধরে ক্লাবের নিরন্তর চেষ্টার ফল।

Link copied!