• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


টিফিনের টাকা বাঁচিয়ে সুবিধাবঞ্চিত শিশুদের ঈদ উপহার


জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ৪, ২০২৪, ০৮:২৮ পিএম
টিফিনের টাকা বাঁচিয়ে সুবিধাবঞ্চিত শিশুদের ঈদ উপহার
সুবিধাবঞ্চিত শিশুদের ঈদ উপহার। ছবি : প্রতিনিধি

টিফিনের টাকা বাঁচিয়ে সুবিধাবঞ্চিত শিশু♒দের হাতে ঈদ উপহার তুলে দিয়েছে ‘লাল সবুজ উন্নয়ন সংঘ’।

বুধবার (৩ এপ্রিল) ঢাকা সোহরাওয়ার্দী উদ্যানে শিশুদের মাঝে𝓰 ঈদের নতুন পোশাক বিতরণের মাধ্যমে ঢাকার বিভিন্ন জায়গায় পাঁচ দিনব্যাপী সুবিধাবঞ্চিত শিশুদের নতুন পোশাক বিতরণ কার্যক্রমের💛 উদ্বোধন করা হয়।

এসময় লাল সবুজ উন্নয়ন সংঘ ঢাকা জেলা শাখার সভাপতি ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী জিয়া উদ্দিন আয়ানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সিভিল সার্ভিস প্রশাসন একাডেমির উপপরিচালক শুভ﷽াশিস ঘোষ।

সংগঠনটির সকল সদস্য স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীরা নিজেদের একদিনের টিফিনের টাকা বাঁচিয়ে শিশুদের মুখে হাঁসি ফুটাতে ঈদের এই নতুন জামা উপহার দিচ্ছেন। আগামী পাঁচ দিনে ধারাবাহিক এই কার্যক্রমের মাধ্যমে প্রায় এক হাজার সুবিধাবঞ্চিত শিশুকে ঈদের নতুন জামা উপহার দ😼েবেন তারা।

লাল সবুজ উন্নয়ন সংঘের ঢাকা জেলা শাখার সভাপতি জিয়া উদ্🍸দিন আয়ান বলেন, “আমরা প্রতি বছর নিজেদের টিফিনের টাকা বাঁচিয়ে এতিম ও সুবিধাবঞ্চিত শিশুদের কল্যাণে কাজ করছি।”

সংগঠনের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম সোহেল জানান, গত সাড়ে ১৩ বছর ধরে টিফিনের টাকা বাঁচিয়ে সুবিধাবঞ্চিত শিশুদের পাঠদান, শিক্ষা উপকরণ বিতরণ, ঈদের নতুন পোশাক বিতরণ ছা✤ড়াও মাদক ও বাল্যবিবাহ প্রতিরোধে কাজ করে আসছেন তারা।

Link copied!