• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ঢাবি ছাত্রদলের নতুন কমিটি ঘোষণা


ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২২, ০৭:৫০ পিএম
ঢাবি ছাত্রদলের নতুন কমিটি ঘোষণা

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) শাখার নতুন কমিটি ঘোষণা⭕ করা হয়েছে। ৩৩ সদস্যের এ আংশিক এ কমিটিতে খোরশেদ আলম সোহেলকে সভাপতি ও আরিফুল ইসলামকে সাধারণ সমꦉ্পাদক করা হয়েছে।

রোববার (১১ সেপ্টেম্বর) সন্ꦗধ্যায় বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাড রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কমিটি ঘোষণা করা হয়।

৩৩ সদস্যেরꦐ এ কমিটিতে সিনিয়র সহ-সভাপতি ইজাজলু কবির রয়েল, সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক মমিনলু ইসলাম জিসান এবং সাংগঠনিক সম্পাদক মাসুদুর রহমান মাসুদ।  

কমিটিতে ২০ জনকে যুগ্ম সাধারণ সম্পাদক করা হয়েছে। তারা হলেন গনেশ চন্দ্র রায় সাহস, আবদুল জলিল আমিনুল, মাসুম বিল্লাহ্ (এফ এইচ হল), মো. মাসুম বিল্লাহ (এফ রহমান হল), তারিকুল ইসলাম তারেক, ফারহান মো. আরিফুর রহমান, আনিসুর রহমান খন্দকার অনিক, মো. নাছির উদ্দিন শাওন, সাদ্দাম হোসেন, শামীম আকতার শুভ, শাহাদত হোসেন, রাজু আহমেদ, মো. আব্দুল হান্নান তালুকদার﷽, সোহেল রানা, আব্দুল্লাহ আল রিয়াদ, ইব্রাহিম খলিল, নাহিদুজ্জামান শিপন, ইউসুফ হোসেন খান, অলী আহমেদ ও সৈকত মোর্শেদ।

এ ছাড়া সহ-সম্পাদক করা হয়েছে দুইজনকে। তারা হলেন মুন্সি সোহাগ এবং আফসার উদ্দিন। কমিটিতে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে মাসুদুর রহমান মাসুদকে, সহ-সাংগঠনিক সম্পাদক মো. মাসুদুর রহমান বাবু, প্রচার সম্পাদক ইমাম আল নাসের মꦐিশুক, দপ্তর সম্পাদক মাহমুদুল হা🌄সান, ছাত্রী বিষয়ক সম্পাদক কানেতা ইয়া লাম লাম।

Link copied!