• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


চুক্তিভিত্তিক নিয়োগ পেলেন জবির রেজিস্ট্রার


জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
প্রকাশিত: জুন ৮, ২০২৩, ১১:৫৭ এএম
চুক্তিভিত্তিক নিয়োগ পেলেন জবির রেজিস্ট্রার

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জ🥃বি) রেজিস্ট্𒆙রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামানকে আরও এক বছরের জন্য চুক্তিভিত্তিক নিয়োগ দেওয়া হয়েছে। অবসর-উত্তর ছুটি ও এ সংশ্লিষ্ট সুবিধাদি স্থগিতের শর্তে ১৪ জুন থেকে এ মেয়াদ কার্যকর হবে।

বৃহস্পতিবার (৮ জুন) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দপ্তরের সংস্থাপন শাখার উপপরীক্ষা নিয়ন্ত্রক আবদুল হালিম এ তথ্য নিশ্চিত করেছেন। এ বিষয়ে একটি প্রজ্ঞাপন জারি করা হয়েছে বলেও জা𒈔নান তিনি।

প্রজ্ঞাপনে বলা হয়েছে, সরকারি চাকুরি আইন ২০꧟১৮ এর ৪৯ ধারা অনুযায়ী জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান কে তার অভোগক♑ৃত অবসর-উত্তর ছুটি ও এ সংশ্লিষ্ট সুবিধাদি স্থগিতের শর্তে আগামী ১৪ জুন অথবা যোগদানের দিন থেকে পরবর্তী ১ বছরের জন্য জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার পদে চুক্তিভিত্তিক নিয়োগ করা হল।

এতে আরও বলা হয়েছে, এ চুক্তিভিত্তিক ন💙িয়োগের শর্তাবলি অনুমোদিত চুক্তিপত্র দ্বারা নির্ধারিত হবে। চুক্তিভিত্তিক নিয়োগের ক্ষেত্রে অর্থ মন্ত্রণালয়ের ২০১৬ সালের ২৬ জানুয়া🌄রির প্রজ্ঞাপন অনুযায়ী মাসিক বেতন নির্ধারিত হবে এবং বিশ্ববিদ্যালয়ের নিয়ম অনুসারে অন্যান্য ভাতাদি ও সুবিধা পাবেন।

২০০৯ সালের ১৫ অক্টোবর প্রকৌশলী মো. ওহিদুজ্জামান জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার পদে যোগদাജন করেন।১৪ বছর দায়িত্ব পালন শেষে চলতি বছরের ১৩ জুন তার মেয়াদ শেষ হচ্ছে। মেয়াদ শেষের পরদিন থেকেই আরও এক বছরের জন্য তিনি চুক্তিভিত্তিক নিয়োগ পেলেন।

Link copied!