• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


পদ্মা সেতুর ওপরে মোটরসাইকেলের ধাক্কায় প্রাণ গেল যুবকের


মুন্সিগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ১২, ২০২৪, ০৫:২৮ পিএম
পদ্মা সেতুর ওপরে মোটরসাইকেলের ধাক্কায় প্রাণ গেল যুবকের

পদ্মা সেতুর ওপর মোটরসাইকেলের 💜ধাক্কায় মোহাম্মদ তৈয়ব আলী (৩🎉৪) নামের এক যুবক নিহত হয়েছেন।

শুক্রবার (১২ এপ্রিল) সকাল সাড়ে ১০টার দিকে সেতুর মুন্সীগঞ্জের মাওয়া প্রান্তের ১১ ও ১২ নম্বর পিলারের মাঝামাঝি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় মোটরসাইকဣেলের চালক আজমীর হোসেন (২৮) ও তার স্ত্রী শ্রাবণী ইসলামকে (২৭) 🧸আটক করেছে পুলিশ।

তৈয়ব আলী গোপালগঞ্জের কাশিয়ানী থানার বাগিয়া এলা๊কার মো. বেলায়েত শেখের✅ ছেলে। তিনি মাইক্রোবাসচালক।

পুলিশ ও স্থানীয় সূত্🔯র জানায়, সকালে মুন্সিগঞ্জ সদরের সিপাহীপাড়া এলাকা থেকে যাত্রী নিয়ে একটি মাইক্রোবাস গোপালগঞ্জের কাশিয়ানী যাচ্ছিল। পদ্মা সেতুতে ওঠার পর মাইক্রোবাসের চাকা ফেটে যায়। পরে মাইক্রোবাসচালক গাড়ি থেকে নেমে চাকা মেরামতের চেষ্টা চালান।

এ সময় পেছন থেকে দ্রুতগতির একটি মোটরসাইকেল এসে তৈযಞ়ব আলীকে ধাক্কা দিলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মোটরসাইকেলের চালক ও তার স্ত্রীকে আটক করে।

মꩲাওয়া ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর এ এস এম জিয়াউল হায়দার জানান, মরদেহ উদ্ধার করে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

এদিকে পদ্মা সেতুর মাওয়া প্রান্তের টোল ম্যানেজার আহামেদ হক জানান, এ ঘটনায় সেতুতে যানবাহন𓂃 চলাচলে কোনো বিঘ্ন ঘটেনি, ব🐻র্তমানে যানবাহন চলাচল পুরোপুরি স্বাভাবিক রয়েছে। এছাড়া সিসিটিভি ফুটেজ দেখে দুর্ঘটনা কারণ খতিয়ে দেখা হচ্ছে।

Link copied!